বেরোবিতে সমিতির ইফতার ও নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ২১ মার্চ, ২০২৪ ১১:৫৪:১৩

বেরোবিতে সমিতির ইফতার ও নবীন বরণ অনুষ্ঠিত


বেরোবি প্রতিনিধি: রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গাইবান্ধা জেলার সমিতির আয়োজনে  নবীনবরণ  ও ইফতার মাহফিল-২০২৪ এর আয়োজন করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটোরিয়ার দ্বিতীয় তলায় নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা সমিতির সভাপতি লুবনা হক মিমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শিহাব  মন্ডলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তরের সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত দায়িত্ব স্টাফ অফিসার টু কমিশনার)জয়ন্ত কুমার সেন, মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ রওশন কবির, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মোবাশ্বের আহমেদ,ছাত্র উপদেষ্টা মৃতিশ চন্দ্র বর্মন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া, এশিয়ান ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী শাহজাহান লিটন প্রমুখ।

নবীন শিক্ষার্থী তৌকির হাসান সাকিব অনুভুতি প্রকাশ করে বলেন, আপনারা যা আয়োজন করেছেন তা আমাদের জন্য কল্পনাতীত। এত সুন্দর আয়োজন দেখে আমাদের খুব ভালো লাগছে। বাসা থেকে অনেক দূরে থেকেও আমরা আপন একটা পরিবার পেয়েছি। আজীবন যেন আমাদের এই ভাতৃত্বের বন্ধন অটুট থাকে।"

আরেক নবীন শিক্ষার্থী সুমাইয়া মীম তার অনুভুতি ব্যক্ত করে বলেন, অনেককেই দেখতাম তাদের বিভাগের নবীন বরণ নিয়ে বেশি উচ্ছ্বাসিত, এসব দেখে আমাদের অনেক কষ্ট হতো। কিন্তু ধৈর্য ধরার ফল যে এত জাঁকজমক হবে তা বিশ্বাস করতে পারছি না। আমি আমাদের ব্যাচের পক্ষ থেকে ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ভবিষ্যতেও যেন এমন আয়োজন হয় সেই আশা ব্যক্ত করছি।

এসময় বক্তরা  বলেন, আমরা গাইবান্ধা থেকে যারা আসছি, এইখানে এটা একটা পরিবার। গাইবান্ধা থেকে  আসা ছাত্রদের যেকোনো সমস্যায় পাশে থাকবো সবসময়। আমরা ইতোপূর্বে  ভর্তি পরীক্ষার সময় ছাত্র-ছাত্রীদের আবাসন ব্যবস্থা সহ বিভিন্ন প্রয়োজনে সহযোগীতা করেছি, আমাদের সাহায্যের এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরো উপস্থিত ছিলেন নির্বাহী সভাপতি আব্দুস সামাদ সাগর, ইফতার ও নবীন বরণ-২০২৪ আয়োজক কমিটির আহ্বায়ক জসিম উদ্দিন, সদস্য সচিব মুশফিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক সুমাইয়া, শাকিল, সাকিব, শোভন, হেলাল, আল আমিন, সাব্বির, সুজন, সহ আরো অনেকে। নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয় এ অনুষ্ঠানে।  দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় অনুষ্ঠান।


প্রজন্মনিউজ২৪/আরা
 

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

খুলনা হাতপাখা ও ঠান্ডা পানি পেয়ে স্বস্তিতে শ্রমিকরা

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

পবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

আগামী দুইদিন তাপমাত্রার রেকর্ড ভাঙতে পারে

টানা চার বারের মতো কমলো সোনার দাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ