রাবি প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২০ মার্চ, ২০২৪ ০৩:৫৪:১৩

রাবি প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) কাজী নজরুল ইসলাম মিলনায়তন সংলগ্ন প্রেসক্লাব কার্যালায়ে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন মাহিনের সঞ্চালনায় ক্লাবের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আমজাদ হোসেন বলেন, রমজান মাস তাকওয়া অর্জনের মাস। যার জন্য ১ মাস রোজা রাখতে বলা হয়েছে। আমাদের কর্মজীবনে তাকওয়া গুরুত্বপূর্ণ। বাংলাদেশ জনসংখ্যার তুলনায় অতি ছোট একটা দেশ। যার কারণে সবার অধিকার আদায় করা মুশকিল হয়ে পরে। একমাত্র মানুষ গুলোকে মানবসম্পদে পরিণত করতে হবে। যার মাধ্যমে দেশের অর্থনীতি উন্নয়ন করা সম্ভব।

আমি আশা করছি আমরা জাতীয় জীবনের যে চাওয়া পাওয়া সেগুলো পূরণ করার আল্লাহর সাহায্য কামনা করব। কারণ তার সাহায্য ছাড়া কিছু সম্ভব নয়। এছাড়া আমরা বেশি বেশি দোয়া করব যেন সব রোজা গুলো রাখতে পারি। সবশেষে যারা রাবি প্রেসক্লাব সুন্দর একটা আয়োজন করেছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

ক্লাব সভাপতি জুবায়ের জামিল সবাই কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সবাইকে আমাদের ডাকে সাড়া দিয়ে উপস্থিত হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। তাকওয়া অর্জনের মাস হচ্ছে রমজান মাস। আমরা এই একটা মাস নিজেদের  সংযত রেখে বিভিন্ন পাপ থেকে নিজেদের বিরত রাখি। রমজান মাস সাংবাদিকতার উপরও ব্যাপক প্রভাব ফেলে; শিক্ষা দেয় সততা ও ন্যায়ের পথে অগ্রসর হওয়ার জন্য। রমজানের শিক্ষা নিয়ে আমরা সারাবছর চলতে পারব বলে আশাবাদ রাখছি।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাব উপদেষ্টা ও কলা অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. ফজলুল হক, উপদেষ্টা অধ্যাপক ড. হাসানাত আলী, ক্লাবের সাবেক সভাপতি ডালিম হোসেন শান্ত, রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুলা-হিল-গালিব, রাবি সাংবাদিক সমিতির সভাপতি নোমান ইমতিয়াজ, সম্পাদক আদিত্য রায় রিপন, রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি লাবু হক, সম্পাদক মারুফ হোসেন মিলুসহ ক্লাবের কার্যনির্বাহী এবং সাধারণ সদস্যবৃন্দ।


প্রজন্মনিউজ২৪/এমএম

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

পবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

আইনমন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার না বাংলাদেশের

আজ শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী

বৃষ্টির জন্য বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ আদায়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ