প্রতিবন্ধী বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত: ০১ মার্চ, ২০২৪ ০৫:৪৩:০৫

প্রতিবন্ধী বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলাধীন নাজিরপুর উপজেলার কলারদোয়ানীয়া প্রতিবন্ধী বিদ্যালয়ে ১১ তম বার্ষিক  ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা- ২০২৪ অনুষ্ঠিত হয়েছে ।
গত ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার  সকাল ৮টা থেকে রাত গভীর পর্যন্ত প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রায় ২ শত সুবর্ণ সন্তানেরা  ক্রীড়া- সাংস্কৃতিক প্রতিযোগিতা মূলক  অনুষ্ঠানে লাফ,ঝাপ,দৌড় ও গান, কবিতা, বক্তৃতায় অংশ গ্রহন করেছে।।

আনুষ্ঠানটি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শাহ মো: ইউনুস মহোদয়ের  ব্যাবস্হাপনা ও  প্রধান শিক্ষক  আব্দুল্লাহ আল মামুন মহোদয়ের  পরিচালনাসহ শিক্ষকদের  এবংস্হানীযদের সার্বিক সহযোগিতায়  অত্যন্ত মনোমুগ্ধকর অনুষ্ঠানেপরিনত হয়েছে । 
প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন- স্বাস্হ্য মন্ত্রনালয়ের উপপরিচালক শহিদুল ইসলাম, শিক্ষক - সহিত্যিক ও সাংবাদিক  সঞ্জীব কুমার রায়,  উপজেলা যুবলীগের সহ- সভাপতি  নাজমূল হুদা স্বপন,নেছারাবাদ প্রেসক্লাব সভাপতি এম ইসলাম জাহিদ, সম্পাদক দেবাশীষ মন্ডল, নাজিরপুরের সাংবাদিক আরিফ ফরাজি প্রমূখ ব্যক্তিবর্গ । সর্বশেষ  বিজয়ী ছাএ ছাএী সম্মানীত অতিথিবৃন্দের কাছ থেকে পুরস্কার গ্রহন করেন । 


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ