ঝিনাইদহের নব্দার আলীর বসত ভিটা পুড়ে ছাই, নেই মাথা গোঁজার ঠাই

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৪৪:১৯

ঝিনাইদহের নব্দার আলীর বসত ভিটা পুড়ে ছাই, নেই মাথা গোঁজার ঠাই

হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে নফদার আলী বিশ্বাস (৪০) নামে এক গরিব হতদরিদ্রের লক্ষাধিক টাকাসহ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২৬ ফ্রেব্রয়ারি) বিকালে উপজেলার জোড়াদহ ইউনিয়নের  হরিশপুর গ্রামের বিশ্বাস পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়া হতদরিদ্র নফদার আলী হরিশপুর গ্রামের মাহাতাপ বিশ্বাসের ছেলে। আগুনের দাপটে নিমিষেই শেষ হয়ে যায় তার সব স্বপ্ন। মহিলা ইউপি সদস্য সোহাগী খাতুন বলেন, খুটে খেতে একটিও দাঁনা পর্যন্ত থাকলো না। আমি এমন ভয়াবহতার কথা শুনে এসে দেখি আগুনে পুড়ে সব শেষ হয়ে গেছে । আমি যতদূর পারি সরকারি সহায়তা করবো বলেও জনান তিনি।

ট্রিপল নাইনে ফোন পেয়ে ১১ সদস্যের একটি ইউনিট নিয়ে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখি তাঁহার বসত ভিটা পুড়ে নিঃশেষ হয়ে গেছে। তবে দুঃখের বিষয় লোকটির লক্ষাধিক নগত টাকা পুড়ে গেছে। ঐ বাড়িসহ পাশের একটি বাড়িও পুড়ে গেছে। খবর পেয়ে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে বলেও জানান হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ মাসুদ আলী।

এদিকে হরিণাকুণ্ডু থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে বশত ভিটা পুড়ে যাওয়ার বিষয়ে থানায় ৭০ হাজার টাকা সম্পূর্ণ এবং ৫৫ হাজার আংশিক পুড়ার ঘটনায়, গতকাল সোমবার রাত ৮:৩০ মিনিটে একটি জিডি হয়েছে। যার নং ১২১৭.আগুন লেগে নফদার আলীর ঘরবাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন জোড়াদহ ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া। তাতক্ষনিক সহযোগীতার জন্য পাশে দাঁড়ান। দেন চাউল-ডাউল,কাপড় ও নগদ অর্থ।

এছাড়াও ঐ পরিবারের নগত টাকাসহ ঘর নির্মাণের উপকরণ টিনসহ অন্যান্য সামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ