পাবনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারী, ২০২৪ ১০:৪৫:০৭

পাবনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

পাবনা প্রতিনিধি: পাবনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৫ ফেব্রুয়ারি, (সোমবার) সকাল ৯ ঘটিকায় মাদ্রাসার খেলার মাঠে অনুষ্ঠিত হয়।  

মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আরিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য দেন মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মাওলানা আব্দুস সামাদ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.  ম আব্দুর রহিম পাকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন মাদ্রাসার  ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আব্দুল লতিফ।  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর  আশরাফ  প্রামানিক, দারুল আমান ট্রাস্টের  সদস্য মাওলানা আব্দুর রউফ,  দারুল আমান ট্রাস্টের কোষাধ্যক্ষ ও  পাবনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সদস্য আবু হানিফ, দারুল আমান ট্রাষ্ট্রের সদস্য রবিউল ইসলাম বাদশাহ, পাবনা ইসলামিয়া মাদ্রাসার গভর্নিং বডির সদস্য আশরাফুল আলম হেলাল,  বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন পাবনা ইসলামিয়া এতিমখানার সুপারিনটেনডেন্ট মাওলানা আশরাফ আলী প্রমূখ।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ, ক্রীড়া মন ও শরীরকে উৎফুল্ল রাখে,এজন্য শিক্ষার্থীদের ক্রীড়া ও শরীরচর্চার দিকে নজর দেওয়া প্রয়োজন । তিনি আরো বলেন ক্রীড়া চর্চার  ক্ষেত্রে বর্তমান সরকার সকল ধরনের সহযোগিতা করে আসছে, আগামিতেও এ ধরা অব্যাহত  থাকবে। অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন ক্রীড়া  চর্চার মাধ্যমে নিজের মনকে প্রফুল্ল রেখে পড়ালেখায় মনোযোগী হয়ে আগামী দিনের দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ