শোয়েব মালিকের সঙ্গে সানিয়ার বিচ্ছেদ

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৪ ১২:২৮:৪৯

শোয়েব মালিকের সঙ্গে সানিয়ার বিচ্ছেদ

অনলাইন ডেস্ক: টেনিস কোর্টে অনেকবারই হোঁচট খেয়েছেন, আবার উঠে দাঁড়িয়েছেন। জীবনে চলার পথে বিয়ের সময় খাওয়া সেই ধাক্কাও হজম করে নিয়েছিলেন সানিয়া। মালিকের সঙ্গে কাঁধে কাঁধ রেখে এগিয়ে চলছিলেন জীবনের পথ। কিন্তু হঠাৎই গুঞ্জন ওঠে, শোয়েব-সানিয়ার সংসার ঠিক নেই।

খবর প্রচারিত হয়, ছাড়াছাড়ি হয়ে গেছে দুজনের। কেউ আবার বলছিলেন, ছাড়াছাড়ি হয়নি, তবে দুজন আলাদা থাকছেন। এসব গুঞ্জনের মধ্যেই শোয়েব মালিককে বেশ কয়েকবার দেখা যায় পাকিস্তানের টিভি অভিনেত্রী আয়শা ওমরের সঙ্গে। গুঞ্জন তখন ডালপালা মেলে ওঠে চরমে। তবে শোয়েব ও আয়শা দুজনেই বিষয়টি অস্বীকার করেন।

তবে রবিবার সামাজিক যোগাযোগমাধ্যমে সানা জাভেদের সঙ্গে বিয়ের সাজের একটি ছবি দেন তিনি। ছবিটি দিয়ে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’

এতে সবাই বুঝে নেয়, ৪১ বছর বয়সী পাকিস্তানি ক্রিকেটার জীবনের ইনিংসে নতুন জুটি গড়েছেন।

মালিকের এই পোস্টের পর সবার মনেই প্রশ্ন জাগে, সানিয়ার সঙ্গে কি বিবাহবিচ্ছেদ হয়েছে পাকিস্তান ক্রিকেটারের? পরে সানিয়ার বাবা জানান, সানিয়াই শোয়েবকে তালাক দিয়েছেন।  এরপর সানিয়ার পরিবার ও সানিয়া টিমের নামে পাঠানো বিবৃতিতে বলা হয়, ‘সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যা–ই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।’ এরপর সানিয়ার ভক্ত-সমর্থকদের কাছে তার গোপনীয়তা রক্ষার অনুরোধ জানানো হয়েছে বিবৃতিতে। 

পাকিস্তানের পত্রিকা ‘দ্য পাকিস্তান ডেইলি’ সানা জাভেদের সঙ্গে মালিকের বিয়ে নিয়ে একটি খবর প্রকাশ করে। সেখানে বলা হয়েছে, এ বিয়েতে মালিকের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। সানিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের একটি কারণও সেখানে বলা হয়েছে মালিকের বোনের বরাত দিয়ে। পত্রিকাটি লিখেছে, ‘ডিভোর্সি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিকের তৃতীয় বিয়েতে তার পরিবারের কেউ উপস্থিত ছিলেন না।’

এরপর তারা লিখেছে, টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়া নিয়ে মালিকের বোনেরা গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। বলা হচ্ছে, মালিকের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে সানিয়া হাঁপিয়ে উঠেছিলেন।


প্রজন্মনিউজ২৪/এএএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ