শত শত কোটি টাকা অপচয় করলেও জনতার পাশে নেই ক্ষমতালিপ্সু দলগুলো

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২৪ ০৪:২৫:২৯

শত শত কোটি টাকা অপচয় করলেও জনতার পাশে নেই ক্ষমতালিপ্সু দলগুলো

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শত শত কোটি টাকা অপচয় করলেও জনতার পাশে নেই ক্ষমতালিপ্সু দলগুলো। ভাসমান-নিন্মবিত্তদের মাঝে রাতভর কম্বল বিতরণের মধ্য দিয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচির শেষে তিনি উপরোক্ত কথা বলেন।

৩ জানুয়ারি রাত থেকে ৪ জানুয়ারি ভোর পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় ফুটপাতে হেঁটে হেঁটে কম্বল বিতরণ করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সদস্য জোবায়ের মাতুব্বর প্রমুখ।

এসময় মোমিন মেহেদী বলেন, নির্মম হলেও সত্য এক পক্ষ নির্বাচন নিয়ে, আরেকপক্ষ নির্বাচন বানচালের জন্য মরিয়া হয়ে উঠেছে, অথচ ছাত্র-যুব-জনতা অর্থনৈতিকভাবে চরম হতাশার মধ্যে দিনাতিপাত করছে। নির্বাচনের নামে ২ হাজার কোটি আর বানচালের নামে শত শত কোটি টাকা অপচয় করছে দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নেয়া ক্ষমতালিপ্সু দল ও দলের নেতাকর্মীরা।

এসময় গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি আরো বলেন, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করার পর থেকে নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের গণমানুষের পাশে ছিলো, আগামীতেও থাকবে বলে আমরা দৃঢ়ভাবে অঙ্গীকারাবদ্ধ।


প্রজন্মনিউজ২৪/এএএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ