বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর, ২০২৩ ১০:৪৭:৫৭

বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক

তাজুল ইসলাম, সুনামগঞ্জ প্রতিনিধি: বিজয় দিবস উপলক্ষে গতকাল (শনিবার) ১২:৩০ মিনিটে সুনামগঞ্জ জেলার আবুল হোসেন মিলানায়াতনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করেন জেলা প্রশাসক মহোদয় রাশেদ ইকবাল চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন, জেলা নির্বাহী অফিসার মৌসুমি মান্না, এডভোকেট মতিউর রহমান ও বর্তমান পৌর মেয়র নাদের বকত মুক্তিযোদ্ধাদের পক্ষে থেকে বক্তব্য রাখেন  বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আলী আমজাদ ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ কয়েকজন তারা তাদের যুদ্ধের স্মৃতিচারণ করে।

আরও বক্তব্য রাখেন, জেলা প্রশাসক রাশেদ ইকবাল চৌধুরীর মহোদয়  ও পুলিশ সুপার এহসান শাহ মহোদয়। মুক্তিযোদ্ধাদের পক্ষে প্রধানমন্ত্রী কাছে ও জেলা প্রশাসকের  কাছে  কয়েকটি আবদার পেশ করেন মুক্তিযোদ্ধা আলী আমজাদ হোসেন।

আবদারসমুহ--
১।মুক্তিযোদ্ধাদের ও শহিদ পরিবার মানুষদের ফ্রী চিকিৎসা ব্যবস্থা করে দেওয়া।
২। যাতায়াত ভাড়া ফ্রী করে দেওয়া।
৩। মুক্তিযোদ্ধাদের কবর একজায়গায় করার ব্যবস্থা করে করে দেওয়া।
৪।  মুক্তিযোদ্ধাদের রেশন দেওয়ার ব্যবস্থা করা।
৫।  যাদের ঘর নাই ভালো ঘরের ব্যবস্থা করে দেওয়া।
৬. ভাতা আরও পাঁচ হাজার করে বাড়ানো।
৭। ডলুরার রাস্তা মেরামত করা যাতে মুক্তিযোদ্ধাদের কবর দেখতে যেতে পারেন।

জেলা প্রশাসক মহোদয় রাশেদ ইকবাল চৌধুরীর সবগুলো আবদার গ্রহন করেছেন এবং বলেছেন সরকারের পক্ষ থেকে এর মধ্যে কয়েকটি অনুমোদনও করেছেন।
অনুষ্ঠান শেষ মুক্তিযোদ্ধাদের হাতে সংবর্ধনা তুলে দেন জেলা প্রশাসক রাশেদ ইকবাল চৌধুরীর মহোদয় ও পুলিশ সুপার এহসান শাহ মহোদয়।

মুক্তিযোদ্ধা আলী আমজাদ ও মুক্তিযোদ্ধার সন্তান বলেন, দেশকে আরও সামনে নিতে ও মুক্তিযোদ্ধাদের কল্যানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে দীর্ঘস্থায়ী করতে হবে।


প্রজন্মনিউজ২৪/এসআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ