আসামি ধরতে গিয়ে হামলার শিকার তিন পুলিশ সদস্য

প্রকাশিত: ০৪ মে, ২০২৪ ০১:৪৫:৪৯

আসামি ধরতে গিয়ে হামলার শিকার তিন পুলিশ সদস্য

নিজস্ব প্রতিনিধিঃ ফেনীর সোনাগাজীতে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে তিন পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনা ঘটেছে। 

৩ মে বিকেলে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের মধ্যম চরচান্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- সোনাগাজী মডেল থানা পুলিশের উপপরিদর্শক মাহবুব আলম সরকার, এএসআই আবুল খায়ের এবং কনস্টেবল মোহাম্মদ আলী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চরচান্দিয়া ইউনিয়নের মধ্যম চরচান্দিয়া এলাকার কুয়েত প্রবাসী ইয়াহিয়ার বিরুদ্ধে তার ভাইদের দায়ের করা চারটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। সম্প্রতি দেশে ফিরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে তিনটি মামলায় জামিন নেন তিনি। আদালত থেকে জামিন নিলেও ইয়াহিয়া জামিনের আদেশের কপি থানায় জমা দেননি। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তারের উদ্দেশ্যে বাড়িতে গেলে তাদের ঘরে ঢুকতে বাধা দিলে দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রাতে পুলিশের উপপরিদর্শক মাহবুব আলম সরকার বাদী হয়ে কুয়েত প্রবাসী মো. ইয়াহিয়া ও তার তিন ছেলেকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ মো. ইয়াহিয়া (৫৭) এবং তার ছেলে মো. আবদুল আজিজকে (২৪) গ্রেপ্তার করে।

অন্যদিকে প্রবাসী মো. ইয়াহিয়ার পরিবারের দাবি জামিনে থাকার পরও পুলিশ জোরপূর্বক ঘরে ঢুকে ইয়াহিয়া, তার তিন ছেলেসহ পরিবারের সদস্যদের মারধর করে আহত করেছেন। এ বিষয়ে সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় ঢাকা পোস্টকে বলেন, ইয়াহিয়ার বিরুদ্ধে চারটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। তিনটি মামলায় জামিন নিলেও থানায় বা তার কাছে আদেশের কোনো কাগজপত্র ছিল না। শুক্রবার একটি মামলায় তাকে গ্রেপ্তারের জন্য গেলে তারা পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


 প্রজন্মনিউজ২৪/আরা 

এ সম্পর্কিত খবর

ক্রেতা সেজে ঢুকেন, চুরি করেন শুধু আইফোন

ইসলামী আন্দোলনের ঢাকার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত আর নেই

ফুটবলে ইসরায়েলকে নিষিদ্ধের পক্ষে এএফসি  

রাবিতে হিন্দু শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার

সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে: ফখরুল

নাইজেরিয়ায় নামাজরত মুসল্লিদের তালাবদ্ধ করে আগুন,নিহত ১১

খুলনার ৩ উপজেলার ৬৯ শতাংশ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

শিক্ষার মানোন্নয়নে বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে এসিজি’র অধিপরামর্শ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঝর্ণায় গোসল করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

কুমিল্লায় বাস খাদে পড়ে নিহত ৫

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ