সড়ক দূর্ঘটনায় নড়াইল পৌর মেয়রের ড্রাইভার নিহত, মেয়রসহ আহত ৩

প্রকাশিত: ০৫ নভেম্বর, ২০২৩ ০৭:০২:০০

সড়ক দূর্ঘটনায় নড়াইল পৌর মেয়রের ড্রাইভার নিহত, মেয়রসহ আহত ৩

নড়াইল প্রতিনিধি: সড়ক দূর্ঘটনায়  নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরার ড্রাইভার সুজন কর্মকার নিহত এবং মেয়রসহ ৩ জন আহত হয়েছেন। রোববার (৫ নভেম্বর) দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত সুজন (৩৮) শহরের মহিষখোলা এলাকার নিরাপদ কর্মকারের ছেলে।

গাড়ীতে থাকা আহত অন্যরা হলেন কাউন্সিলর ইপিরাণী বিশ্বাস, নড়াইল পৌর যুবলীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজিন লিটু এবং নড়াইল পৌরসভার একাউন্টেন্ট সাইফুজ্জামান লিন্টু। 

আহত সাইফুজ্জামান লিন্টু জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা গাড়ীতে ৫ নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনির পরিদর্শন করে পৌরসভায় ফিরছিলেন। 

ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ীর পাশে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে একটি বাড়ীর দেয়ালে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়রের ড্রাইভার সুজনকে মৃত বলে ঘোষণা করে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে মেয়রকে উন্নত চিকিৎসার জন্য যশোর কুইন্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অপর ২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে মেয়র আঞ্জুমান আরার এ দূর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাসপাতালে দেখতে আসেন।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ