নারী আনসার সদস্যের লাশ উদ্ধার বগুড়ায়

প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২৩ ০৭:২০:৪৯

প্রজন্ম ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে নিজ শয়ন ঘরে আশা দেবী মোহন্ত (২৮) নামে এক আনসার-ভিডিপি সদস্যকে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। 

সোমবার মধ্যরাতে উপজেলার বানাইল এলাকার বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি পোশাক পরিবর্তনের জন্য মণ্ডপের পাশের বাড়িতে এসেছিলেন। মা সন্ধ্যা রানী মঙ্গলবার বিকালে শিবগঞ্জ থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। 

ওসি আবদুর রউফ জানান, খুনিদের গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আনসার ও ভিডিপি সদস্য আশা দেবী মোহন্ত বগুড়ার শিবগঞ্জ উপজেলার বানাইল এলাকার মুদি দোকানি ভজন কুমার মোহন্তের স্ত্রী। তিনি বানাইল উত্তরপাড়া সার্বজনীন পূজামণ্ডপে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। সোমবার রাত ১১টার দিকে পোশাক পরিবর্তনের জন্য পাশেই বাড়িতে যান। এ সময় তার শাশুড়ি ও জা মণ্ডপে এবং স্বামী দোকানে ছিলেন। রাত ১২টার দিকে শাশুড়ি সুপ্রীতি রানী মোহন্ত বাড়ি ফিরে দরজা বন্ধ দেখতে পান। পরে পেছনের দরজা খুলে বাড়িতে ঢুকে ঘরের সোফার ওপর আশা দেবী মোহন্তকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বামী ভজন কুমার এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শিবগঞ্জ শাখার কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, নিহত আশা দেবী মোহন্ত পৌরসভার ৮নং ওয়ার্ডের আনসারের দলনেত্রী। তিনি বানাইল উত্তরপাড়া সার্বজনীন পূজামণ্ডপে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। 

শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ জানান, নিহত আশা দেবী মোহন্ত জিন্সের প্যান্ট ও কামিজ পরিহিত ছিলেন। তার গলায় ফাঁসের দাগ রয়েছে। কানের একটি দুল সোফায় পড়েছিল। এছাড়া শরীরে আরো কোনো আঘাতের চিহ্ন নেই। নিহতের মা সন্ধ্যা রানী মঙ্গলবার বিকালে থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। 

তিনি আরও জানান, তদন্ত চলছে। হত্যাকারীদের গ্রেফতারে একাধিক টিম মাঠে রয়েছে।


প্রজন্মনিউজ২৪/এসআই

এ সম্পর্কিত খবর

সিলেটে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

তীব্র তাপদাহের পর পবিপ্রবিতে স্বস্তির বৃষ্টি

রাশিয়া ইউক্রেনের প্রেসিডেন্টের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে

 এখনই গাজা যুদ্ধের অবসান ঘটালে ক্ষমতায় থাকবে হামাস : নেতানিয়াহু

ধর্ষণ ও ফেসবুকে অশ্লীল ছবি ছড়ানোর প্রতিবাদে রাস্তায় বির্ক্ষোভ এলাকাবাসীর

মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে চলমান ফিলিস্তিন আন্দোলনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি প্রকাশ

পটুয়াখালীতে শৌচাগার থেকে সাবেকসেনা সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সম্পদ অর্জনে এমপিদের চেয়ে এগিয়ে উপজেলা চেয়ারম্যানরা

যশোরের মাটিবাহী ট্রাক্টর চাপায় গৃহবধূ নিহত

তাপপ্রবাহে করনীয় সম্পর্কে জাতীয় নির্দেশিকা প্রকাশ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ