আসছে তাকদির-এর তেলেগু রিমেক, প্রকাশ্যে ট্রেলার

প্রকাশিত: ১৭ জুলাই, ২০২৩ ০৭:০০:৪৪

আসছে তাকদির-এর তেলেগু রিমেক, প্রকাশ্যে ট্রেলার

'তাকদির'র তেলেগু রিমেক সিরিজ এর নাম 'দায়া'। কৌতূহলী পোস্টার এবং পর্দার অন্তরালে মনোমুগ্ধকর স্থিরচিত্র দিয়ে দর্শককে রহস্যের আভা দিয়েছিলো তরুণ পরিচালক, পবন সাদিনেনি। এরপর ট্রেলার দিয়েই মাত। সিরিজটিতে প্রধান ভূমিকায় আছেন জেডি চক্রবর্তী। আরও অভিনয় করেছেন এশা রেব্বা, রেমিয়া নাম্বিশান, কামাল কামারাজু, জোশ রবি ও পৃথ্বীরাজ। ৪ আগষ্ট সিরিজটি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

ট্রেলার প্রকাশ্যে আসার পর বুঝতে বাকি রইলো না সিরিজটি 'তাকদির' এর রিমেক।

লাশবাহী ফ্রিজার ভ্যানচালক একদিন হঠাৎ তার ভ্যানের ভেতর খুঁজে পায় এক নারীর মৃতদেহ। বুঝতে পারে না, এ লাশ তার ভ্যানের ভেতর কীভাবে এলো! এরপর থানা পুলিশ, সাংবাদিক, হুমকি ফোন- সব মিলিয়ে জটিল আকার ধারণ করে পরিস্থিতি। নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা চালিয়ে যেতে থাকে সে।

২০২০ সালে চঞ্চল চৌধুরী অভিনীত ও সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত আলোচিত ওয়েব সিরিজ ‘তাকদির’ ভারতের জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফরম 'হইচই'-এ মুক্তি পায়। এর মাধ্যমে ওটিটিতে বাংলাদেশি নির্মাতাদের কাজ নতুন করে আলোচনায় আসে।

'তাকদির'র প্রযোজনায় ছিলেন ভারতের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তারা এবার পা রেখেছে তেলেগু ইন্ডাস্ট্রিতে। তাকদিরও যাদের হাতে তৈরি হয়েছিল তাদের হাতেই ‘দায়া’ নামের ওয়েব সিরিজ নির্মিত হয়েছে। প্রতিষ্ঠানটির অন্যতম প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি টুইটারে বিষয়টি আগেই নিশ্চিত করেছেন। হইচইয়ের টুইটার অ্যাকাউন্টেও ব্যাপারটি জানানো হয়েছে। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন