সাফের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা

প্রকাশিত: ১৩ মে, ২০২৩ ০৪:৫৮:৩৩

সাফের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা

সাফ চ্যাম্পিয়নশিপের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ। ৩৫ জনের নাম ঘোষণা করা হলেও ক্যাম্প হবে ২৭ জন নিয়ে। মূলত টুর্নামেন্ট শুরুর কিছু দিন আগেই সাফ নাম পাঠাতে হয়। যেকারণে ৩৫ জন নিয়ে প্রাথমিক দল গড়া হয়েছে। আগামী ৪ জুন থেকে বসুন্ধরা কিংস অ্যারেনায় ক্যাম্প শুরু করবে হাভিয়ের কাবরেরার শিষ্যরা। প্রাথমিক দল থেকে বাদ পড়বেন আট জন। বাকি ২৭ জন নিয়ে হবে ক্যাম্প। আগামী ২১ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত আট দল নিয়ে ভারতের বেঙ্গালুরুতে হবে এবারের আসর। 

কাবরেরার দলে ফিরেছেন বসুন্ধরা কিংসের লেফট ব্যাক ইয়াসিন আরাফাত, আবাহনীর মিডফিল্ডার মোহাম্মদ হৃদয় ও মেহেদি হাসান রয়েল, মোহামেডানের ডিফেন্ডার মেহেদি হাসান মিঠু, বাংলাদেশ পুলিশের ঈশা ফয়সাল ও শেখ জামালের মিডফিল্ডার আবু সাইদ। প্রথমবার প্রাথমিক দলে এসেছেন ফর্টিসের ফরোয়ার্ড রফিকুল ইসলাম ও মোহামেডানের ডিফেন্ডার মুরাদ হোসেন। আর সর্বশেষ সিশেলসের বিপক্ষে দুই ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েননি কেউ।


প্রাথমিক দল:
গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহিদুল আলম ও শ্রাবণ।
ডিফেন্ডার : কাজী তারিক রায়হান, ইয়াসিন আরাফাত, সাদউদ্দিন, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মন, ইশা ফয়সাল, মেহেদি হাসান মিঠু, রহমত মিয়া, মুরাদ হোসেন ও আলমগীর মোল্লা।
মিডফিল্ডার : মাশুক মিয়া জনি, সোহেল রানা, মজিবুর রহমান জনি, সোহেল রানা, শাহরিয়ার ইমন, রবিউল হাসান, জামাল ভূঁইয়া, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, আবু সাইদ, মোহাম্মদ হৃদয় ও মেহেদি হাসান রয়েল।
ফরোয়ার্ড : রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া,  ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, মোহাম্মদ ইব্রাহিম, রফিকুল ইসলাম ও আমিনুর রহমান সজীব।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ