চট্টগ্রামে তিন রোহিঙ্গাসহ ৫ মাদক কারবারি আটক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২২ ১০:৪৯:১৭

চট্টগ্রামে তিন রোহিঙ্গাসহ ৫ মাদক কারবারি আটক

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী ও চান্দগাঁও এলাকায় পৃথক চার অভিযানে ছয় হাজার ৭৭০ পিচ ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার তাদের বিরুদ্ধে কর্ণফুলী ও চান্দগাঁও থানায় পৃথক চারটি মামলা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের সহকারী পরিচালক সোমেন মন্ডল।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের উখিয়া কুতুপালং শরণার্থী ক্যাম্পের উলা মিয়ার ছেলে আয়াত উল্লাহ (১৯), একই ক্যাম্পের মো. হামিদের ছেলে মো. ওসমান (১৮), মৃত নাছির আহাম্মদের ছেলে হাচন আহাম্মদ (২৩), উখিয়া জালিয়াপালং পাইন্যাশিয়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ সিকান্দর আলী (২৮) এবং গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার চিথলিয়া গ্রামের মৃত মো. আকমান সিকদারের ছেলে মো. আবদুল্লাহ সিকদার (২২)।

বুধবার ভোর ৫টার দিকে শাহ আমানত সেতুর টোলপ্লাজার পাশ থেকে সেন্টমার্টিন ট্রাভেলস এম আর নামের বাসে অভিযান চালিয়ে আয়াত উল্লাহ ও মো. ওসমানকে ৩৭শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মোস্তফা সিদার ইমান বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা করেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে একই এলাকায় সেন্টমার্টিন দ্বীপ নামের একটি বাসে অভিযান চালিয়ে ৯২০ পিচ ইয়াবাসহ হাচন আহাম্মদকে গ্রেফতার করা হয়। পরে কোতোয়ালী সার্কেলের এএসআই সামশুদ্দিন বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা করেন।

একইভাবে রাত আড়াইটার দিকে একই স্থানে হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ১ হাজার পিচ ইয়াবাসহ মোহাম্মদ সিকান্দর আলীকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। তার বিরুদ্ধে বন্দর সার্কেলের এএসআই মোহাম্মদ কামাল হোসেন বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা করেন।

অন্যদিকে রাত সাড়ে ৩টার দিকে চান্দগাঁও থানার এক কিলোমিটার যমুনা স্কয়ার কমিউনিটি সেন্টারের সামনে থেকে হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে মো. আবদুল্লাহ সিকদারকে ১১৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চান্দগাঁও সার্কেলের এএসআই মোহাম্মদ আবু সাঈদ ভূঁঞা বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা করেন।


প্রজন্মনিউজ২৪/জাহিদ

এ সম্পর্কিত খবর

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব ফেলতে পারেন

গাজীপুরে চিরকুট লিখে স্বামী-স্ত্র‌ীর আত্নহত্যা

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘষে নিহত ১ আহত ৩

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন

পঞ্চগড়ে হিট স্ট্রোকে প্রাইভেট কার চালকের মৃত্যু

বগুড়ায় আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক ১২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ