বাইকে স্টান্টবাজি দেখাতে গিয়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত: ২০ অক্টোবর, ২০১৮ ০৩:৪৬:৪৮ || পরিবর্তিত: ২০ অক্টোবর, ২০১৮ ০৩:৪৬:৪৮

বাইকে স্টান্টবাজি দেখাতে গিয়ে কিশোরের মৃত্যু

বাইকে স্টান্টবাজি দেখাতে গিয়ে মৃত্যু হল এক কিশোরের। মৃতের নাম লালু সাহানি ওরফে স্যামুয়েল (১৭)। শনিবার সকাল সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে দ্বিতীয় হুগলি সেতুতে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, সেতুর উপরে উঠে ওই কিশোর হাত ছেড়ে বাইক চালাচ্ছিল। তার বাইকের পিছনে অন্য এক কিশোরও ছিল। দ্রুত গতিতে হাওড়ার দিক থেকে কলকাতার দিকে বাইক চালিয়ে যাওয়ার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ধারের ডিভাইডারে ধাক্কা মারে। দু’জনের কারও মাথায় হেলমেট ছিল না। দুর্ঘটনার পর দু’জনেই রাস্তায় ছিটকে পড়ে। সেতুর উপরে কর্তব্যরত পুলিশকর্মীরা তাদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। সেখানেই ভবানীপুরের বাসিন্দা স্যামুয়েলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। কলকাতার একটি ইংরেজি মাধ্যম স্কুলে একাদশ শ্রেণিতে পড়ত সে। তবে তার বন্ধুর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে কাউকে কিছু না জানিয়েই দাদার বাইক নিয়ে বন্ধুর সঙ্গে বেরিয়েছিল স্যামুয়েল। প্রথমে তারা প্রিন্সেপ ঘাটে যায়। সেখান থেকে দু’জনে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে ওপারে চলে যায়। সেখান থেকে ফেরার পথেই দুর্ঘটনা ঘটে। কী ভাবে দুর্ঘটনা ঘটেছে, ওই এলাকায় সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই পুলিশ বাইকে আরোহী ওই কিশোরের সঙ্গে কথা বলে জানতে পেরেছে, দুই বন্ধু মাঝেমধ্যেই বাইক নিয়ে বেরিয়ে পড়ত। পুজোর সময়েও বিভিন্ন জায়গায় ঘুরেছে। দুর্ঘটনার পর স্যামুয়েলের পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, এ দিন সকালে কাউকে না জানিয়েই দাদার বাইক নিয়ে বেরিয়ে গিয়েছিল সে।

প্রজন্মনিউজ২৪/শাওন

সূত্র: আনান্দবাজার পত্রিকা 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ