হাবিপ্রবিসাসের মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন চার ক্যাম্পাস সাংবাদিক

প্রকাশিত: ১৫ মার্চ, ২০২৪ ০২:১৫:৪৮

হাবিপ্রবিসাসের মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন চার ক্যাম্পাস সাংবাদিক

হাবিপ্রবি প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস)  ষান্মাসিক মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্ষেত্রে সংগঠনের সদস্যদের কার্যক্রম, প্রতিবেদন সংখ্যা ও মৌলিক প্রতিবেদন সংখ্যার উপর ভিত্তি করে সেরা সংগঠক, সেরা প্রতিবেদক ও উদীয়মান প্রতিবেদক এই তিন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

১৪ ই মার্চ (বৃহস্পতিবার)  বিকাল ৩.০০ টায় টিএসসির ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সভাকক্ষে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাবিপ্রবিসাস'র সভাপতি তানভীর আহমেদের সঞ্চালনায় ও  সাধারণ সম্পাদক যোবায়ের ইবনে আলীর সভাপতিত্বে উপস্হিত ছিলেন গণসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো. মাহাবুব হোসেন, সহকারী প্রক্টর ড. মো. ইয়াসিন প্রধান ও রুবায়েদ ফেরদৌস আল নোমান এবং হাবিপ্রবি সাংবাদিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

তিন ক্যাটাগরীতে সেরা সংগঠক হিসেবে নির্বাচিত হোন  "আরটিভি" এর ক্যাম্পাস প্রতিনিধি গোলাম ফাহিমুল্লাহ , সেরা প্রতিবেদক হিসেবে "দ্যা ডেইলি ক্যাম্পাস" প্রতিনিধি রিয়া মোদক এবং উদীয়মান প্রতিবেদক হিসেবে  যৌথভাবে মনোনীত হোন "বায়ান্ন বাংলা" ও "এশিয়ান টিভি" প্রতিনিধি নাঈম ইসলাম ও রাহাদ হোসেন।

পুরস্কার দেবার বিষয়ে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সহ-সভাপতি মো. রুবাইয়াদ ইসলাম বলেন, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি এবং সদস্যদের উৎসাহ দিতে আমরা এ  পুরস্কার প্রদান করছি। তৃতীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. মিরাজুল আল মিশকাতের হাত ধরে হাবিপ্রবিসাস মিডিয়া অ্যাওয়ার্ডের প্রচলন শুরু হয়৷ আশা করি পরবর্তীতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ