তামিমের শর্ত নিয়ে সুজনের খোঁচা

প্রকাশিত: ১১ মার্চ, ২০২৪ ০৭:২৭:২৮

তামিমের শর্ত নিয়ে সুজনের খোঁচা

অনলাইন ডেস্ক: জাতীয় দলের জার্সিতে সবশেষ ২০২৩ সালের সেপ্টেম্বরে দেখা গিয়েছিল তামিম ইকবালকে। এরপর সাত মাস পেরিয়ে গেলেও আন্তর্জাতিক অঙ্গনে দেখা যায়নি দেশসেরা ওপেনারকে। অভিমানী তামিমকে ফেরাতে তৎপর বিসিবি। তবে, দলে ফিরলেও বিসিবিকে বেশ কিছু শর্ত জুড়ে দেওয়ার কথা জানিয়েছেন তামিম। বিষয়টি পছন্দ হয়নি সাবেক ক্রিকেটার ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের।

আজ সোমবার (১১ মার্চ) ঢাকা প্রিমিয়ার লিগের আবাহনীর ম্যাচশেষে তামিম প্রসঙ্গে কথা বলেন সুজন। জানা গেছে, জাতীয় দলে ফেরার বিষয়ে তামিম ইকবালের সাথে আলোচনা সেরে ফেলেছেন বিসিবির দুই সিনিয়র পরিচালক ও বিসিবির অন্যতম শীর্ষ নীতি-নির্ধারক এনায়েত হোসেন সিরাজ আর জালাল ইউনুস।

তামিম প্রসঙ্গে সুজন বলেন, ‘দেখুন, তামিমের অভিজ্ঞতা নিয়ে, পারফরম্যান্স নিয়ে কারও তো কোনো কথা নেই। মিডিয়ায় আমিও শুনি। তামিমের সঙ্গে আমার কথা হচ্ছে অনেক দিন ধরে। এবারের বিপিএলে তামিমের সঙ্গে আমার শুধু হাত মেলানো হয়েছে খেলা শেষে। ওইভাবে বসে কথা হয়নি। আমি বলতে পারব না ও কী চাচ্ছে, কী চাচ্ছে না। যেহেতু ও বিশেষভাবে প্রেসিডেন্ট স্যারের সঙ্গেই বসতে চাচ্ছে, এখানে আমার কথা না বলাই ভালো।’

তিনি আরও যোগ করেন, ‘কথা বলুক, কেন খেলতে চাচ্ছে না, কী হলে খেলবে, এটা ওর প্রেসিডেন্ট স্যারকে পরিষ্কার করাটাই ভালো। এটার মধ্যে আমাদের থার্ড পারসন না যাওয়াটাই ভালো। আমরা সবাই চাই, তামিম ফিরে আসুক। খেলতে চাইলে অবশ্যই খেলবে। কিন্তু শর্ত দিয়ে খেলবে, এই কথাটা শুনতে যেন কেমন শোনায়। আমি জাতীয় দলের হয়ে খেলব। দেশ, জাতীয় দল এসব অনেক আগে, অনেক ঊর্ধ্বে। এখানে আসলে শর্ত থাকবে কী থাকবে না, এই কথাটা শুনতেই খারাপ দেখায়।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ