গাইবান্ধায় যমুনা নদীতে গোসল করতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু

প্রকাশিত: ০৬ মার্চ, ২০২৪ ০৫:৩৪:৩৪

গাইবান্ধায় যমুনা নদীতে গোসল করতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় যমুনা নদী থেকে  মাহিম (১৬), ওমিও সরকার নামের দুই স্কুল ছাত্রের লাশ উদ্ধার হয়েছে।  আনোয়ার হোসনের ছেলে মাহিম ও লিটনের ছেলে ওমিও।  তাদের বাড়ি পৌর শহরে ডেভিড কোম্পানি পাড়ায়।

বুধবার দুপুর ১২টা ও বিকাল আড়াইটার দিকে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসীঘাটের যমুনা নদী থেকে ফায়ার সার্ভিস ডুবুরি দল তাদের উদ্ধার করে।  
এর আগে বেলা এগারটার দিকে নদীর ওই স্থানে গোসল করতে নেমে তলিয়ে যান  তাঁরা।  দুই বন্ধু আহমেদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের  দশম শ্রেনীর ছাত্র।

এসকেএস স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র তামিম ইসলাম নিরব বলেন, তাঁরা ছয় বন্ধু বালাসীর  যমুনা নদীতে গোসল করার জন্য আসেন। এর মধ্য ওমিও সরকার ও মাহিব মিয়া গোসলের জন্য  নদীতে নামে। এর পর একে একে সবাই নামলেও দীর্ঘক্ষন পরও ওমিও সরকার ও মাহিমকে খুঁজে না পাওয়ায় চিৎকার করতে থাকি। এর পরে আর কিছুই বলতে পারেন না তিনি।

স্থানীয়রা বলেন, কয়েক জন শিক্ষার্থীরা নদীর পাড় থেকে চিৎকার করেন। পরে তাঁরা ঘটনাস্থলে যান। তাঁরা জানান দুই বন্ধু পানির নীচে ডুবে গেলে। পরে আমরা  ফায়ার সার্ভিসকে খবর দেই।  ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় ওমিও কে উদ্ধার করে হাসপাতালের নেওয়া পথেই মারা যান।  নিখোঁজ মাহিমকে উদ্ধারে জন্য রংপুর থেকে ডুবরি দল এসে তার লাশ উদ্ধার করে।

জানা গেছে, আহমেদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের  দশম শ্রেনীর ছাত্র পাঁচ বন্ধু নুহিন, কাব্য, মোহিত, মাহিম, ওমিও আর  এসকেএস স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র তামিম ইসলাম নিরব।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাজীব আজ বুধবার বিকাল আড়াইটার দিকে ফায়ার সার্ভিস  ও ডুবরি দল  দুই বন্ধুকে উদ্ধার করছে। আমি যত টুকু জানতে পেরেছি। তাঁরা দুইজনই মারা গেছে।  সেই সঙ্গে উদ্ধারকৃত চার ছাত্রকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। 


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ