কুমিল্লা হারের কারণ জানাল কোচ সালাউদ্দিন

প্রকাশিত: ০২ মার্চ, ২০২৪ ০১:০৫:৩৮

কুমিল্লা হারের কারণ জানাল কোচ সালাউদ্দিন


প্রজন্ম অনলাইন: ২০২২ ও ২০২৩ সালের পরে এবারো কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে বিপিএলের শিরোপা হাতছানি দিয়ে ডাকছিল। ছিল হ্যাটট্রিক শিরোপা জয়ের সুযোগ। কিন্তু হাতছোঁয়া দূরত্ব থেকেই কুমিল্লাকে ফিরতে হলো। এই হারের আসল কারণ জানিয়েছেন দলটির কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

শুক্রবার (১ মার্চ) বিপিএলের ফাইনালে কুমিল্লাকে ৬ উইকেটে হারিয়েছে বরিশাল। ১৫৫ রানের টার্গেটে খেলতে নেমে ৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর করে তামিম ইকবালদের বরিশাল। এই জয় দিয়ে দলটির শিরোপা খরা কাটল। অন্যদিকে বিপিএলের ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে হারল কুমিল্লা।

‘বিপিএলের ফাইনালে হারে না কুমিল্লা’, এমন কথাকে মিথ্যা প্রমাণ করল বরিশাল। চারবারের চ্যাম্পিয়নদের ফাইনাল ম্যাচের জয়রথ থামল এবারই। অবশ্য এই হারের পেছনে সঠিক কারণও জানেন দলটির গুরু সালাউদ্দিন। 
 
ফাইনাল হেরে সংবাদ সম্মেলনে এসে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, ‘আমরা দুইটা পাওয়ার প্লেতে ভালো করি নাই, সেখান থেকে ম্যাচটা কন্ট্রোল করতে পারিনি। দুইটা পাওয়ার প্লেতে খারাপ খেলার কারণে আমরা পিছিয়ে গেছি।’ 
 
কুমিল্লার কোচ আরও বলেন, আমরা সব সময় আশা করেছি বিদেশিদের থেকে ভাল পারব আমার কিন্তু সেটা হয়নি। সেটা হতেও পারে এ টুর্নামেন্ট থেকে অনেক কিছু শিখলাম। আমরা ঠিক জায়গায় ঠিক পেলে একটা যদি আরেকটু ভালোভাবে নিতে পারতাম তাহলে হয়তো এমনটা হতো না। বিদেশীদের মধ্যে দুই একজন পারফর্ম করতে পারলেও আমাদের জন্য সেটা ভালো হতো। কিন্তু এখানে হতাশ হচ্ছে না চেষ্টা করছে সামনের বছর যেন আরো শক্তভাবে আসতে পারি।’


প্রজন্মনিউজ২৪/এএন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ