পাওনা টাকা ফেরত চাওয়ায় ঘরবাড়ি-দোকানপাট ভাংচুর

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী, ২০২৪ ০২:৫৭:৪৯

পাওনা টাকা ফেরত চাওয়ায় ঘরবাড়ি-দোকানপাট ভাংচুর

অনলাইন ডেস্ক: কুড়িগ্রামে শিক্ষকের কাছ থেকে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে স্থানীয় মো. ফারুক হোসেনের ঘরবাড়ি ও মো. রফিকুল ইসলামের দোকানপাট ভাঙচুর করছে দুর্বৃত্তরা। এসময় তাদের দুজনের কয়েক লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগ তাদের।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে সদরের হলোখানা ইউনিয়নের লক্ষ্মীকান্ত ঠগের হাট গ্রামে এ ঘটনা ঘটে। অপরদিকে আবারও দুর্বৃত্তদের হামলার ভয়ে বাড়ি ঘর ছেড়ে পালিয়েছেন তারা। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ফারুক হোসেনের সঙ্গে পাওনা টাকাকে কেন্দ্র লক্ষ্মীকান্ত আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আজাদ হোসেন ও প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। পরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সকালে শিক্ষকরা ভাড়াটে সন্ত্রাসী ডেকে রফিকুল ইসলামের দোকানপাট ও ফারুকের ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে বলে অভিযোগ করেন ফারুক হোসেন।

এ ঘটনায় মো. ফারুক হোসেন জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দেন। পুলিশ আসার আগে দুর্বৃত্তরা রফিকুল ও ফারুকের বাড়ির আসবাবপত্র ভাঙচুরসহ লুটপাট করে পালিয়ে যায়।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, বিষয়টি আমরা জেনেছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।


প্রজন্মনিউজ২৪/এএন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ