বেনাপোলে ৫৪ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:৩৬:০৮

বেনাপোলে ৫৪ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

যশোর প্রতিনিধি

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃত আসামী- বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় (মধ্যপাড়া) গ্রামের আবুল হোসেনের ছেলে শুকুর আলী(৫৫) ও একই গ্রামের মৃত অহেদ সরদারের ছেলে মোঃ কামাল (৩০)।

থানাপুলিশ জানায়, সোমবার (১২ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় গ্রামস্থ জনৈক মোঃ করিম মাষ্টারের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর পুলিশি অভিযান চালিয়ে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ শুকুর ও কামালকে গ্রেফতার করা হয়। আটককৃত মাদকের আনুমানিক মূল্য ১৬ হাজার ২'শত টাকা।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, গোপন খবর পেয়ে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে একটি মাদক মামলা দিয়ে আসামীদেরকে বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, যারা এখনো মাদকের সাথে জড়িত তার সময় থাকতে মাদক ছেড়ে সঠিক পথে ফিরে আসুন। নইলে নিজেকে যতোই চালাক ভাবুন না কেন, আইনের কাছে সব চালাকির পতন হবে। মাদক নির্মূলে ও যুব সমাজকে মাদক মুক্ত করতে আইনি দৃষ্টি সর্বদা সজাগ।


প্রজন্ম নিউজ২৪/টিএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ