ইংলান্ড টেস্ট সিরিজ খেলবে না কোহলি

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:০৬:৩০

ইংলান্ড টেস্ট সিরিজ খেলবে না কোহলি

অনলাইন ডেস্ক: ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে হারতে হয়েছে ভারতকে। এর মধ্যেই একের পর এক ইনজুরির খবর যেন স্বাগতিকদের চাপ আরও বাড়িয়েছে। আজ থেকে বিশাখাপত্তমে শুরু হওয়া দ্বিতীয় টেস্ট থেকে চোটের কারণে ছিটকে গেছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার রবীন্দ্র জাদেজা এবং কেএল রাহুল।

প্রথম দুই টেস্টে দলে থাকতে না পারা মোহাম্মদ শামিকেও সম্ভবত সিরিজের বাকি ম্যাচেও পাওয়া যাবে না। জাদেজার হালও শামির মতোই। তিনি সিরিজের মধ্যে চোট সারিয়ে ফিরতে পারবেন কি না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। 

এর মধ্যেই শোনা যাচ্ছে, ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলিও হয়তো এই টেস্ট সিরিজের বাকি ম্যাচে অংশ নেবেন না। প্রথম দুই টেস্ট থেকে কোহলি নিজেই ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছিলেন। এখন শোনা যাচ্ছে, বাকি তিন টেস্টেও তাকে নাও পাওয়া যেতে পারে।

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগমুহূর্তেই বিসিসিআই জানিয়েছিল, ‘বিরাট কোহলি ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দু'টি টেস্ট থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে নাম প্রত্যাহার করার জন্য অনুরোধ করেছেন। অধিনায়ক রোহিত শর্মা, টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন এবং জোর দিয়েছেন, দেশের হয়ে প্রতিনিধিত্ব করা সব সময়েই তার সর্বোচ্চ অগ্রাধিকার, কিছু ব্যক্তিগত কারণে তিনি খেলতে পারছেন না।

এদিকে, ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হচ্ছে, কোহলি বর্তমানে ভারতের বাইরে রয়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে বাকি তিনটি টেস্ট খেলবেন কি না, তা নিয়ে বড় সংশয় রয়ে গেছে। কার্যত কোহলির এই মুহূর্তে কোনো খবর নেই। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্ট শুরু হবে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

জমকালো আয়োজনে সমাপ্ত হলো ক্লারিওন কল ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ পুরষ্কার বিতরণ

চরম গরমে ট্রাফিক পুলিশের মাথায় এসি লাগানো হেলমেট!

নিউইয়র্কে দুর্বৃত্তের গিুলিতে দুই বাংলাদেশি নিহত

পাকিস্তানের বেলুচিস্তানে ব্যাপক বৃষ্টি, ২২ জনের মৃত্যু

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে কুকি-চিনের ২ সন্ত্রাসী নিহত

আসতে পারে বিশ্বজুড়ে বোয়িং ড্রিমলাইনার না ওড়ানোর সিদ্ধান্ত 

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় ২ বিএনপি নেতা বহিষ্কার

বৃষ্টির জন্য বশেমুরবিপ্রবিতে ইসতিসকার নামাজ আদায়

খুবির আইকিউএসি পরিচালক ড. মোহাম্মদ জিয়াউল হায়দারের সিনিয়র ফেলো স্ট্যাটাস অর্জন

নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অজ্ঞান হয়ে পড়ল মাদরাসাছাত্রী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ