‘কেন আমি আমার ছেলেকে কোল থেকে নামালাম!’ ছাদ থেকে পরে শিশুর মৃত্যু!

প্রকাশিত: ৩১ জানুয়ারী, ২০২৪ ০৮:০৬:৪৫

‘কেন আমি আমার ছেলেকে কোল থেকে নামালাম!’ ছাদ থেকে পরে শিশুর মৃত্যু!

অনলাইন সংস্করন: রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর এলাকার পাঁচ তলা একটি ভবনের ছাদ থেকে নিচে পড়ে ফারদিন (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর মা মোসলেমা বেগম বলেন, আমার এক ছেলে এক মেয়ের মধ্যে ফারদিন ছিল ছোট। আমরা চলতি মাসে ধলপুরের এ বাড়ির তৃতীয় তলায় নতুন ভাড়াটিয়া হিসেবে উঠেছি। প্রতিদিনের মতো আজকেও শিশু ফারদিনকে নিয়ে পাঁচ তলার ছাদে কাপড় শুকাতে গিয়েছিলাম।

তিনি বলেন, বাড়িওয়ালা আগেই বলেছিলেন ছাদে রেলিং নেই। শিশু নিয়ে ছাদে গেলে সাবধানে থাকবেন। কিন্তু ফারদিন কান্নাকাটি করলে তাকে কোল থেকে নামিয়ে আমি  কাপড় শুকাচ্ছিলাম। পেছনে তাকিয়ে দেখি আমার ফারদিন নেই। পরে আমি এদিক ওদিক তাকিয়ে দেখি নিচে পড়ে আছে আমার ফারদিন। চোখের পলকেই সে নিচে পড়ে গেছে। কেন আমি আমার ছেলেকে কোল থেকে নামালাম!

তিনি আরও বলেন, আমাদের বাড়ি নারায়ণগঞ্জে। আমার স্বামী যাত্রাবাড়ী এলাকায় একটি কাপড়ের দোকানে কর্মচারী হিসেবে চাকরি করেন। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে শিশু ফারদিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এএন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ