বেনাপোলে পায়ূপথ থেকে স্বর্ণ জব্দ, পাচারকারী আটক

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৪ ০৬:৩৯:৪৬

বেনাপোলে পায়ূপথ থেকে স্বর্ণ জব্দ, পাচারকারী আটক

যশোর প্রতিনিধি: যশোরের বেনাপোল  ইমিগ্রেশন-কাস্টমসে শুল্ক গয়েন্দার চোরাচালান প্রতিরোধ অভিযানে এক পাসপোর্ট যাত্রীর পায়ূপথ থেকে ২৩২ গ্রাম ওজনের ২টি সোনার বার জব্দ সহ পাচারকারী পাসপোর্ট যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা।

আটক পাসপোর্ট যাত্রী মেহেদী হাসান (২১) সে কুমিল্লা জেলার চানদিনা থানার জোয়াগ গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার সময় সন্দেহজনকভাবে তাকে আটক করে শুল্ক গোয়েন্দার সদস্যরা। তার পাসপোর্ট নম্বর – BOO272971.

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, তারা গোপন সংবাদে জানতে পারে মেহেদী হাসান নামে একজন পাসপোর্ট যাত্রী স্বর্নের একটি চালান নিয়ে বেনাপোল ইমিগ্রেশন কাস্টমস হয়ে ভারতে যাবে। এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার সদস্য রাশেদুজ্জামান ও আফজাল হোসেনসহ একটি টিম সেখানে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে মেহেদী হাসান নামে একজন পাসপোর্টধারী যাত্রীকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যাত্রী তার পায়ূপথে ২টি স্বর্নেরবার আছে বলে স্বীকার করে। পরে মেহেদীর পায়ূপথ থেকে স্বর্ণেরবার দুটি উদ্ধার করা হয়। যার ওজন ২৩২ গ্রাম এবং সিজার মূল্য প্রায় ২০ লাখ টাকা।

বেনাপোল শুল্ক গোয়েন্দার সুপার কামাল হোসেন স্বর্ণেরবারসহ একজন পাসপোর্ট যাত্রী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।


প্রজন্মনিউজ২৪/এসআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ