মৃতদের ভোট দেয়া রুখতে কবরস্থানে গিয়ে বিএনপি নেতাদের শপথ

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২৪ ১২:১১:১১ || পরিবর্তিত: ০৪ জানুয়ারী, ২০২৪ ১২:১১:১১

মৃতদের ভোট দেয়া রুখতে কবরস্থানে গিয়ে বিএনপি নেতাদের শপথ

খুলনা প্রতিনিধি: মৃত ব্যক্তিদের নামে মামলা এবং ভোট প্রদান প্রতিরোধের শপথ করেছে খুলনা বিএনপি নেতাকর্মীরা। বুধবার বিকালে নগরীর টুটপাড়া কবরস্থানে গিয়ে এসব কর্মকান্ডে জড়িতদের প্রতিরোধ করার শপথ নেন। এর আগে প্রয়াত বিএনপি নেতাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ বাবু জানান, মানুষ মারা যাওয়ার পর তার সব হিসাব-নিকাশ বন্ধ হয়ে যায়। কিন্তু সরকার মৃত মানুষদেরও রেহাই দিচ্ছে না। মৃতদের নামে গায়েবী মামলা, তাদের নাম ব্যবহার করে ভোট জালিয়াতির নানা ঘটনার জন্ম দিয়েছে। এজন্য মৃতদের নাম ব্যবহার করে যারা ভোট জালিয়াতি করবে ওই সব কর্মকর্তা-কর্মচারী, কবরে শায়িত মৃত ব্যক্তিদের ককটেল মেরে পালিয়ে যেতে দেখা মামলার বাদি, স্বাক্ষী ও তদন্ত কর্মকর্তা এবং মৃত মানুষদের নিয়ে হিংসাত্মক বক্তব্য ও কটুক্তিকারীদের প্রতিহত করার শপথ নেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক স ম আবদুর রহমান, শের আলম সান্টু, বদরুল আনাম খান, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, জাহিদ হোসেন, আলী আক্কাস আলী, শফিকুল ইসলাম শফি, যুবদলের আব্দুল আজিজ সুমন, সালাউদ্দিন মোল্লা বুলবুল, এইচ এম আসলাম, জাহাঙ্গীর হোসেন, মঞ্জুরুল আলম, শওগাতুল ইসলাম সগীর, মেহেদী হাসান লিটন, মোঃআজাদ হোসেন, মো: মুরাদ হোসেন, আব্দুল আল মামুন, সাইদুল ইসলাম, নাসিম আহমেদ ইমন, মুজাহিদুল ইসলাম টনি, আহসান আল বাকের, খান সাইফুল ইসলাম, ইবাদুল ইসলাম, সৈয়দ ইমরান, ফিরোজ খান, মো: ইউসুফ, নাজিম উদ্দিন শামীম ভূঁইয়া, মিজানুর রহমান মিজান, আবু সায়েম, মো. আজিজুল, মো. ফারুক, সৈয়দ তানভীর আহমেদ, নোমান শেখ, মো. মানিক, মো. তরিকুল, সৈকত ইসলাম উজ্জ্বল প্রমুখ।

পরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করা হয়।


প্রজন্মনিউজ২৪/হৃদয়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ