জন্মদিনে মৌসুমীকে অনেক মিস করছেন ওমর সানি

প্রকাশিত: ০৩ নভেম্বর, ২০২৩ ০৬:২৬:১২

জন্মদিনে মৌসুমীকে অনেক মিস করছেন ওমর সানি

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার প্রিয়দর্শনী খ্যাত নন্দিত চিত্রনায়িকা মৌসুমীর আজ (৩ নভেম্বর) শুভ জন্মদিন। দেশীয় চলচ্চিত্র অঙ্গনকে পত্রপল্লব ও পুষ্পে সুশোভিত করতে এ নায়িকার অবদান তুলনা রহিত।

মৌসুমীর দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারে অসংখ্য সুপার-ডুপার সিনেমা উপহার দিয়েছেন। তিনি এখনো সিনেমাপ্রেমীদের মাঝে ভীষণ প্রিয়। মৌসুমীর প্রতিটি জন্মদিনে অনুভব করা যায় তার ভক্ত-অনুরাগী এখন তাকে নিয়ে কতটা মাতামাতি করেন। এবারের জন্মদিনে তার ব্যতিক্রম ঘটেনি।

বরাবরের মতো মৌসুমীর এবারের জন্মদিনের প্রথম প্রহরেও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে তার ভক্তদের শুভেচ্ছার প্লাবন। বিভিন্ন রকম শুভেচ্ছাবাণী লিখে প্রিয় নায়িকাকে ভালোবাসা ও শ্রদ্ধা জানাচ্ছেন। শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করছেন মিডিয়াকর্মীরা, নির্মাতা এবং তার সহকর্মীরাও।

মোসুমীর জন্মদিনের প্রথম প্রহরে তার জীবনসঙ্গী চিত্রনায়ক ওমর সানি একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। এতে তিনি তার স্ত্রী মেীসুমীর প্রতি প্রাণঢালা ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন। সেই সঙ্গে তিনি মৌসুমীকে মিস করছেন বলেও জানিয়েছেন।

ওমর সানি তার ভিডিওতে বলেন, ‘মৌসুমী, আসসালামু আলাইকুম। শুভ জন্মদিন। আমি খুব মিস করছি। আমার মেয়ের পড়াশোনার জন্য সুদূর আমেরিকা অবস্থান করছো। কিন্তু তুমি কী জানো-যে আমার মাথার উপরের ছাদটা নেই। আমি মিস করছি এখন রাত বাজছে বারোটা। তোমাকে উইশ করার জন্য সমস্ত বাঙালিদের কাছে প্রিয়দর্শনী মোসুমী তুমি।’

ভিডিও বার্তায় ওমর সানির আরও বলেন, ‘মৌসুমী আমি তোমাকে পেয়ে ভীষণ ধন্য। আল্লাহ তোমাকে সুস্থ রাখুক, অনেক। ভালো রাখুক।’

নব্বই দশকে আনন্দবিচিত্রায় ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন মৌসুমী। এরপর টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন তিনি। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক তার। প্রথম সিনেমায় সবার প্রশংসা লাভ করেন মৌসুমী।

মৌসুমীর তিন দশকের অভিনয়জীবনে দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে ‘মেহের নিগার’ চলচ্চিত্র দুটি পরিচালনাও করেছেন মৌসুমী।

ওমর সানী ও মৌসুমী ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন। এ জুটি বাংলাদেশের চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি বলে পরিচিত। তাদের সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন ও ফাইজাহ।

মৌসুমী-সানি বড়পর্দায় একসঙ্গে প্রথম দেখা দেন ‘দোলা’ সিনেমায়। এরপর তাদের ‘আত্ম-অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘ঘাত প্রতিঘাত’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’সহ অসংখ্য সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।


প্রজন্মনিউজ২৪/এফএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ