সংকট আওয়ামী লীগে নেই, থাকলে বিএনপিতে আছে: হানিফ

প্রকাশিত: ২২ অক্টোবর, ২০২৩ ০১:১৭:৫০

সংকট আওয়ামী লীগে নেই, থাকলে বিএনপিতে আছে: হানিফ

সংকট আওয়ামী লীগে নেই, থাকলে বিএনপিতে আছে: হানিফ

অনলাইন ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। বিএনপি অংশ নিয়ে যাচাই করতে পারে। 

আজ রবিবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শিল্পকলায় ইমাম, মাদ্রাসা শিক্ষক ও ওলামায়ে কেরামদের উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনা সভায় যোগ দেয়ার আগে তিনি সাংবাদিকেদের এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে নতুনভাবে কথা বলার দিন ফুরিয়ে আসছে। তবে সরকারের আলাপের দরজা খোলা আছে। কিন্তু তা হতে হবে সংবিধানসম্মত ও শর্তবিহীন।

কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ-দৌলা তরুনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যানসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে যোগ দিয়ে কুষ্টিয়ার উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে কথা বলেন ইমাম, মাদ্রাসা শিক্ষক ও ওলামায়ে কেরামগণ। মাহবুবউল আলম হানিফ তাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, আগামী ২৮ অক্টোবর নিয়ে আওয়ামী লীগের কোন উদ্বেগ নেই। এদিন বঙ্গবন্ধু টানেল উদ্বোধন হবে, ঢাকায় আওয়ামী লীগের কর্মসূচি আছে। অর্থাৎ আমরা মাঠেই থাকবো। ২০১৩ সাল থেকে বারবার বিএনপি সরকার পতনের দিনক্ষণ ঠিক করে দিয়ে আন্দোলনের ঘোষণা দিয়ে আসছে। কিন্তু সরকার ঠিকই আছে। এদের এসব আন্দোলন নিয়ে জনগণও কিছু ভাবে না, ভাবছে না আওয়ামী লীগও।

রাজনৈতিক সংকট আছে কিনা? এমন প্রশ্নের জাবাবে হানিফ বলেন, আওয়ামী লীগে নেই, থাকলে বিএনপিতে আছে। তাদের শীর্ষ দুই নেতা, সন্ত্রাস, দুর্নীতি ও হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত। সংকট উত্তরণে তারা জনগণের ওপর ভরসা না করে ভরসা করছে বিদেশি প্রভূদের ওপর। বাংলাদেশের মানুষের কোন শঙ্কা নেই। তারা এখন নির্বাচনের আমেজে প্রবেশ করছে।


প্রজন্মনিউজ২৪/এএএম

এ সম্পর্কিত খবর

শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয়

আ. লীগ নেতারা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে

দেওয়ানগঞ্জে ব্যবসায়ী কর্মচারী কল্যাণ সমিতির শ্রমিক দিবস উদযাপন

এক জায়গায় বউকে দিল, আরেক জায়গায় ছেলেকে দিল, এগুলো ঠিক না

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

সম্মানহানির বিচার চেয়ে জবি শিক্ষকের বিরুদ্ধে ডীনের অভিযোগ

ধুনটে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসেবার কমিটি গঠন 

বেরোবিতে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, মহাসড়ক অবরোধ

টেকনাফে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, মূল অভিযুক্তসহ ৬ আসামি গ্রেপ্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ