জুনিয়র সাকিবের সমর্থনে বন্ধু মৃত্যুঞ্জয়

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ০৫:৩৬:৫৯

জুনিয়র সাকিবের সমর্থনে বন্ধু মৃত্যুঞ্জয়

দুদিন আগে নিজের দুর্দান্ত বোলিং দিয়ে বাংলাদেশের ক্রিকেটে নিজের আগমন ঘটিয়েছিলেন তানজিম হাসান সাকিব। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা এই ক্রিকেটারের শুরুটা হয়েছে রঙিন। রোহিত শর্মা এবং তিলক ভার্মার উইকেট নিয়েছেন, ভারতের বিপক্ষে ৬ রানের জয়ে রেখেছেন মূখ্য ভূমিকা। তবে একদিন না যেতেই বিতর্কের মুখে পড়েছেন টাইগারদের নতুন এই অস্ত্র। 

ফেসবুকে নিজের পুরাতন কিছু স্ট্যাটাসের সূত্রে মূলত এই সমালোচনার শুরু। ইসলাম ধর্মের পর্দার বিধিবিধান নিয়ে একাধিক পোস্ট করেছিলেন জুনিয়র সাকিব। পুরাতন সেই স্ট্যাটাসের জেরে রীতিমত তোপের মুখে আছেন এই ক্রিকেটার। তবে, এমন অবস্থানে থেকে তানজিম সাকিবের পাশে দাঁড়িয়েছেন সতীর্থ মোহাম্মদ মৃত্যুঞ্জয়। 

মৃত্যুঞ্জয় সাকিবের সমর্থনে লিখেছেন, 

বন্ধু মনে রেখো আমরা দুনিয়ায় কোন মানুষকে খুশি করতে আসিনি আমরা শুধুই এসেছি আল্লাহকে খুশি করতে, তবে আমরা ভুলের উর্ধ্বে নয়।  
মৃত্যুঞ্জয়ের এমন পোস্টে কমেন্ট করেছেন তানজিম সাকিব নিজেও। মৃত্যুঞ্জয়ের উদ্দেশে লিখেছেন, তাকদীরের উপর আমার পূর্ণাঙ্গ বিশ্বাস আছে। আমি তোমাকে আল্লাহর জন্যই ভালোবাসি বন্ধু। 

মূলত নারীদের চাকরি করা, ফ্রি মিক্সিং নিয়ে একাধিকবার ফেসবুকে পোস্ট করেছিলেন তানজিম হাসান সাকিব। তবে নিজের অবস্থান নিয়ে এখন পর্যন্ত কোন ব্যাখ্যাও দিতে দেখা যায়নি তাকে।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ