১৩ বছর পর গান নিয়ে আরিফুল ইসলাম মিঠু

প্রকাশিত: ০৪ জুন, ২০১৯ ০৬:১৩:০২

১৩ বছর পর গান নিয়ে আরিফুল ইসলাম মিঠু

দীর্ঘ বিরতির অবসান ঘটিয়ে গান প্রকাশ করলেন সঙ্গীতশিল্পী আরিফুল ইসলাম মিঠু। তিনি মূলত বৈঠকি ঢঙে রাগভিত্তিক গান করেন। ২০০৬ সালের পর ফের শ্রোতাদের জন্য গান নিয়ে আসলেন শাস্ত্রীয় সঙ্গীতের এই শিল্পী।

ঈদুল ফিতুল উপলক্ষে প্রকাশ পেলো মিঠুর ‘মাঝরাতে’ শিরোনামের গান ভিডিও। এটিই তার সঙ্গীত ক্যারিয়ারের প্রথম ভিডিও গান। সফিউদ্দিন শিকদারের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ ইশহাক। সঙ্গীতায়োজনে রকেট মন্ডল। আলমগীর হোসেনের ভিডিও পরিচালনায় গানটিতে মডেল হয়েছেন মারুফ ও জেরী। আছে মিঠুর উপস্থিতিও।

দীর্ঘ বিরতির পর গানে ফেরা প্রসঙ্গে আরিফুল ইসলাম মিঠু বলেন, গান থেকে কখনোই দূরে ছিলাম না। শাস্ত্রীয় গানের শ্রোতাদের জন্য প্রায়ই ঘরোয়া আসর করতাম। সঙ্গত কারণে গান ও অ্যালবাম প্রকাশ করিনি। যাই হোক, দীর্ঘদিন পর ধ্রুব মিউজিক স্টেশনের পৃষ্ঠপোষকতায় ‘মাঝরাতে’ শিরোনামের রোমান্টিক ঘরানার গানটি প্রকাশ করলাম। এজন্য প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর গানটি সবশ্রেণীর শ্রোতাদের জন্যই তৈরি করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।

রোববার (২ জুন) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশে পায় ‘মাঝরাতে’র গান ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

২০০৬ সালে প্রকাশিত হয়েছিলো আরিফুল ইসলাম মিঠুর সবশেষ অ্যালবাম ‘গানেরই জলশায়’

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ