ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা , বরিশালে এক যুবক গ্রেফতার।

প্রকাশিত: ১১ জুন, ২০২৪ ০৩:৫৮:৪৮

ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা , বরিশালে এক যুবক গ্রেফতার।

নিউজডেস্ক: গতকাল সোমবার বেলা ১২ টায় কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে বিষয়টি নিশ্চিত করেন মেট্রোপলিটন পুলিশের উপ -পুলিশ কমিশনার মো. আলী আশরাফ  ভূঞা । 

তিনি জানান গত ৯ মার্চ একটি জাতীয় দৈনিক পত্রিকার লোগো ব্যবহার করে তাতে বরিশাল সিটি করপোরশনের ছয়টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়। যেখানে বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তার জাল স্বাক্ষর ব্যবহার ও সিটি করপোরেশনের পুরোনো লোগো ব্যবহার করা হয়েছে। প্রতারক জব ইন বরিশাল নামে গ্রুপে বিসিসির একটি ফেসবুক আইডি ব্যবহার করে বিজ্ঞপ্তি প্রচার করে । এতে চাকরিপ্রত্যাশী অনেকেই তার সঙ্গে যোগাযোগ করলেও প্রতারক তাওহীদ বিকাশের মাধ্যমে তাদের কাছে থেকে টাকা নেয় । এ বিষয়ে সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মো. আলমগীর হোসেন থানায় অভিযোগ দিলে পুলিশ গত শনিবার ময়মনসিংহ বলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাওহীদকে গ্রেফতার করে। তাওহীদ এর আগেও নড়াইল অধুনিক সদর হাসপাতাল ,বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের বিভিন্ন পদে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করে সাধারণ মানুষের কাছে থেকে অর্থ হাতিয়ে নেয় বলে জানিয়েছে পুলিশ। 

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ কমিশনার নাফিছুর রহমান , অফিসার ইনচার্জ এ টি এম আরিফুল  হক প্রমুখ ।


প্রজন্মনিউজ ২৪ /এম আই এম 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ