বগুড়ায় কালভার্টের নিচ থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১০ জুন, ২০২৪ ১১:১৪:১২

বগুড়ায় কালভার্টের নিচ থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

সামিদুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধি: 

বগুড়া সদর উপজেলার দ্বিতীয় বাইপাস সড়কের সাবগ্রাম কুরশা এলাকায় একটি কালভার্টের নিচে পানির ভিতর থেকে একটি যুবকের লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।  নিহতের নাম সম্রাট ইসলাম। তার বয়স ৩৭ বছর৷ তিনি সোনাতলা উপজেলার চামুরপাড়া এলাকার মৃত আজিজার মোল্লার ছেলে। সম্রাট পেশায় অটোরিকশা চালক ছিলেন। তথ্যটি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহ।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে কুরশা এলাকায় একটি কালভার্টের নিচে পানিতে এক যুবকের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে যেয়ে মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক অবস্থায় ওই যুবকের শরীরে আঘাতের চিহ্ন দেখা যায় নি। এছাড়া মরদেহটির পরিচয়ও ওই এলাকার মানুষ বলতে পারেনি। পরবর্তীতে গণমাধ্যমে নিহতের ছবিসহ সংবাদ প্রকাশ হওয়ায় নিহতের পরিবার তার পরিচয় নিশ্চিত করে। 

পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে অন্য কোথায় তাকে হত্যা করে মরদেহ কালভার্টের নিচে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী আকলিমা বেগম বলেন, ‘আমার স্বামী গতকাল বিকাল চারটার দিকে তার অটোরিকশা নিয়ে বের হন। সন্ধ্যার পর কোন এক কারণে আমার শ্বাশুড়ি সম্রাটকে ফোন দেয়। সেসময় সম্রাটের ফোন অপরিচিত একজন রিসিভ করে বলে রং নম্বর। এরপর থেকে সম্রাটের সাথে আর যোগাযোগ করা যায়নি। পরে সকালে মরদেহ উদ্ধারের ঘটনায় ছবি দেখে সম্রাটের মরদেহ শনাক্ত করি।’


প্রজন্মনিউজ২৪/মুশ

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ