অটোরিকশায় গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ, প্রেমিকসহ আটক ০২

প্রকাশিত: ০৭ মে, ২০২৪ ০৭:২৪:৪৬

অটোরিকশায় গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ, প্রেমিকসহ আটক ০২

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম মহানগরে সিএনজিচালিত অটোরিকশায় আটকে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন, ভোলা জেলার মো. আক্তার (৩০) ও কুমিল্লার জেলার বাসিন্দা মো. সাগর (১৯)। তাদের মধ্যে আক্তার অটোরিকশাচালক এবং সাগর পেশায় গ্যারেজের মিস্ত্রি।

পুলিশ জানায়, ভুক্তভোগী পোশাককর্মী নগরের ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া এলাকায় থাকেন। একই এলাকার একটি অটোরিকশা গ্যারেজের মেকানিক সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ওই গ্যারেজে নিয়মিত অটোরিকশা রাখার সুবাদে সাগরের সঙ্গে আক্তারের ভালো সম্পর্ক তৈরি হয়। গত ৩ মে সন্ধ্যায় ভুক্তভোগী পোশাককর্মীকে কারখানা থেকে বের হতে বলে সাগর। এরপর বেড়াতে নেওয়ার কথা বলে সাগর তাকে অটোরিকশায় তুলে নেয়। এসময় অটোরিকশা চালাচ্ছিলেন আক্তার।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারি বলেন, তরুণীর অভিযোগ ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরের ইপিজেড থানার আকমল আলী পকেটগেট এলাকায় নির্জন রাস্তায় অটোরিকশার ভেতর সাগর ও আক্তার তাকে ধর্ষণ করে। রাত সাড়ে ১১টার দিকে ওই অটোরিকশায় তাকে মিস্ত্রিপাড়ার বাসায় নামিয়ে দেয়। ৪ মে ভুক্তভোগী থানায় এসে এ বিষয়ে অভিযোগ করেন। এরপর আমরা দুজনের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেপ্তার করি। ঘটনার পর তারা দুজনই চট্টগ্রাম ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ