হিলফুল ফুজুল যুব সংঘের ইফতার ও মাহফিল অনুষ্ঠিত হয়

প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪ ১০:৩৯:৪৪

হিলফুল ফুজুল যুব সংঘের ইফতার ও মাহফিল অনুষ্ঠিত হয়


কিশোরগঞ্জের প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলাধীন শাহেদল মধ্যপাড়া হিলফুল ফুজুল যুব সংঘের ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ)শাহেদল মধ্য পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে এ  ইফতার অনুষ্ঠিত হয়।বাদ আসর কুরআন তেলাওয়াতের মাধ্যমে ইফতার মাহফিল এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

হিলফুল ফুজুল যুব সংঘের সভাপতি জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় এতে কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য মাসুদ আলম, হোসেনপুর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, শাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ উদ্দিন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও উলামায়ে কেরামগণ গুরুত্বপূর্ণ ব্যক্তব্য রাখেন। বক্তারা হিলফুল ফুজুলের কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করেন এবং সব শ্রেণী-পেশা মানুষকে সাথে নিয়ে একটি পরিচ্ছন্ন হোসেনপুর উপজেলা বিনির্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। হিলফুল ফুজুলের যেকোনো গঠন মূলক কাজে পাশে থাকার অঙ্গীকার করেন।

এছাড়াও উলামায়ে কেরাম গণ সবাইকে রমজানে তাকওয়া অর্জন ও শেষ দশকে লাইলাতুল কদর তালাশের মাধ্যমে রবের মাগফিরাত লাভে সচেষ্ট থাকার আহবান জানান। এ সময় উম্মাহ' র শান্তি কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। এতে রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করে।


 প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ