উআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান নিযুক্ত হলেন ড. নূর মোহাম্মদ

প্রকাশিত: ২৩ মার্চ, ২০২৪ ০২:০৮:৫৬

উআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান নিযুক্ত হলেন ড. নূর মোহাম্মদ

ইউআইটিএস প্রতিনিধি: ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেস (ইউআইটিএস) এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেছেন ড. নূর মোহাম্মদ সুমন।

বৃহস্পতিবার (২১ মার্চ, ২০২৪) সহযোগী অধ্যাপক ড. নূর মোহাম্মদ সুমন ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। ড. নূর মোহাম্মদ সুমন ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে যোগদানের পূর্বে মিলিটারি ইনস্টিটিউট অফ সাইন্স এন্ড টেকনোলজি এর সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ এবং ইনস্টিটিউট অফ সিভিল ইঞ্জিনিয়ার্স (ইউকে) এর সদস্য।

ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের নবনিযুক্ত বিভাগীয় প্রধান ড. নূর মোহাম্মদ সুমন শিক্ষাগত জীবনে বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট) থেকে ব্যাচেলর অব সাইন্স ইন সিভিল ইঞ্জিনিয়ারিং এবং যুক্তরাষ্ট্রের জ্যাকসন স্টেট ইউনিভার্সিটি থেকে এমএসসি ডিগ্রি এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তার অনেক গবেষণা আর্টিকেল দেশি-বিদেশি জার্নালে প্রকাশিত হয়েছে।

নবনিযুক্ত বিভাগীয় প্রধান ড.নূর মোহাম্মদ সুমন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার গুণগত মান বৃদ্ধি এবং সমৃদ্ধির জন্য সকলের সহযোগিতা কামনা করেন।


প্রজন্মনিউজ২৪/আরা
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ