তাফহীমুল কুরআন দাখিল মাদ্রাসায় প্রথম দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:১২:১২

তাফহীমুল কুরআন দাখিল মাদ্রাসায় প্রথম দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

টেকনাফ প্রতিনিধি: বৃহস্পতিবার (১৫ই ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় সারাদেশে দাখিল ও এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে, তার অংশ হিসেবে টেকনাফের বাহারছরা তাফহীমুল কুরআন দাখিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এই কেন্দ্র টেকনাফের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই (২)শতাধিক ছাত্র-ছাত্রী অনশগ্রহণ করেন।

পরীক্ষা চলাকালীন কেন্দ্র পরিদর্শনে আসেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)জনাব "আদনান চৌধুরী" তিনি পরীক্ষার হল গুলো ঘুরে দেখার পর প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় করেন এবং পরীক্ষা সুন্দর ও মনোরম পরিবেশ দেখে সন্তুষ প্রকাশ করেন। 

পরীক্ষায় কেন্দ্র সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন অত্র প্রতিষ্ঠানের সম্মানিত সুপার জনাব মোস্তাক আহমেদ।
তিনি বলেন এই উপকূলীয় ছাত্র-ছাত্রীদের দুঃখ-কষ্টের কথা চিন্তা করে আমি উপজেলা প্রশাসন থেকে শুরু করে ঢাকা শিক্ষা বোর্ড পর্যন্ত গিয়েছি একটি দাখিল পরীক্ষার কেন্দ্র করার জন্য এবং অত্র এলাকার ছাত্র-ছাত্রী ও অবিভাবকদের দোয়ায়  সফল হয়েছি এবং আজকে উৎসব মুখর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্র নিয়ন্ত্রক হিসেবে দায়িত্বে ছিলেন টেকনাফ উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব" নুরুল আবসার",তিনি বলেন অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে শিক্ষার্থীরা পরীক্ষা দিয়েছে কোন ধরনের বিশৃঙ্খলা দেখা যায়নি। 

উপকূলীয় অঞ্চলের গণমানুষের দীর্ঘদিনের স্বপ্ন এই উপকূলে যেন একটি কেন্দ্র হয়,সেই স্বপ্ন বাস্তবে পরিণত হওয়ায় শিক্ষার্থী ও অবিভাবক খুবই উৎসাসিত এবং কৃতজ্ঞতা জানান। 

বিগত বছরগুলোতে টেকনাফ উপজেলায় শুধু একটি কেন্দ্রেই দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হতো, এবছর সেটিসহ আরও একটি যোগ হলো এবং নতুন কেন্দ্র অর্থাৎ বাহারছড়া তাফহীমুল কুরআন দাখিল মাদ্রাসা কেন্দ্রে প্রায় দুই( ২)শতাধিক শিক্ষার্থী পরীক্ষায় অংশনেন, অপর দিকে রঙ্গিখালী দারুলউলুম ফাজিল মাদ্রাসায় প্রায় চার(৪)শত শিক্ষার্থী পরীক্ষায় অংশনেন।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

নর্থ ইস্ট ইউনিভার্সিটি'র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী

ধুনটে পৌর জামায়াত নেতার মৃত্যু

হাবিপ্রবিতে “কৃষি উৎপাদনে প্রযুক্তির ব্যবহার” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

দ্বাদশ সংসদ: দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত

আগামীকাল জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে কাউকে ছাড় দেয়া হবেনা

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

দেওয়ানগঞ্জে ব্যবসায়ী কর্মচারী কল্যাণ সমিতির শ্রমিক দিবস উদযাপন

আইপিএল থেকে কত টাকা পাচ্ছেন মুস্তাফিজ, ভাগ পাচ্ছে বিসিবিও

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ