সিলেটে বাসচাপায় ৬ পুলিশ সদস্য আহত

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৪৮:১৮

সিলেটে বাসচাপায় ৬ পুলিশ সদস্য আহত

অনলাইন ডেস্ক

সিলেটে পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে বাসচাপায় ঊর্ধ্বতন তিন কর্মকর্তা ও ওসিসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ ভোর ৬টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় বাসচালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজারকে আটক করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ কমিশনার সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার (এসি) জহুরুল ইসলাম, সিলেট এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম নুর মিয়া, উপ সহকারী পুলিশ কর্মকর্তা (এএসআই) রেজাউল করিম ও গাড়িচালক নায়েক হাবিবুর রহমান উক্ত ঘটনায় গুরুতর আহত হন।

সিলেট মহানগর পুলিশ কমিশনার জাকির হোসেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরবেলা বিশেষ অভিযান পরিচালনায় সিলেট-সুনামগঞ্জের আঞ্চলিক মহাসড়কের তেমুখী সড়কে চৌকি বসিয়ে গাড়ি তল্লাশী করছিল এসএমপির উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ’র নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম। এ সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।
তিনি আরও বলেন, গুরুতর অবস্থায় উপ কমিশনার আজবাহার আলী শেখকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজারকে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। এসময় একটি পুলিশের ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়েছে।


প্রজন্ম নিউজ২৪/টিএইচ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ