সিলেটে বাস হেলপারের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:৩৮:৩৫

সিলেটে বাস হেলপারের রহস্যজনক মৃত্যু

সিলেট প্রতিনিধি: সিলেটের বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া স্কুলের সামনে এক ব্যক্তির  নিথর মরদেহ পাওয়া গেছে। পথচারীরা মৃতদেহ বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রেখে উধাও হয়ে যায়। নিহত ব্যক্তির নাম আব্দুল আহাদ (ডগাই) ৩৫), জকিগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দরিয়াবাজ গ্রামের মৃত আখদ্দছ আলী ছেলে।

বিয়ানীবাজার থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টায় দুবাগ স্কুলের পাশ থেকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। একজন যুবকের লাশ পাওয়ার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় সনাক্ত করে। এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্ত্রী ও দুই সন্তানের সংসার আহাদের। সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের হেলপার হিসেবে কাজ করতেন তিনি। সকাল সাড়ে ১১টার দিকে সিলেটগামী বিরতিহীন বাসে করে মেওয়া এলাকায় গেলে অসুস্থ বোধ করে গাড়ি থেকে নেমে যান তিনি। এর কিছু সময় পরেই তার মরদেহ মিলে রাস্তার পাশে। তাঁর শরীরের বুকে এবং পায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহতের চাচাতো ভাই আব্দুল মান্নান মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, সে বাসের হেলপারী করে। বিয়ানীবাজার থেকে ছেড়ে যাওয়া একটি বাস সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়, সে ওই বাসে ছিলো। পথচারীরা রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে রেখে পালিয়ে গেছে বলে শুনেছেন। কি কারণে তার মৃত্যু হয়েছে তা সঠিক কোন তথ্য পাওয়া যাচ্ছে না। তবে তার মৃত্যু স্বাভাবিক মৃত্যু নয়। হত্যাকাণ্ডের শিকার হয়েছেন আহাদ। 

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, আমরা লাশের দুর্ঘটনার কারণ এবং কী ভাবে দুর্ঘটনা ঘটেছে নির্দিষ্ট তথ্যের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। নিহত লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ