যুব মহিলা লীগের নেত্রীকে দল থেকে বহিস্কার

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:১২:৪০

যুব মহিলা লীগের নেত্রীকে দল থেকে বহিস্কার

সিলেট প্রতিনিধি: বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক, সংগঠন বিরোধী এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন করার অভিযোগে সিলেট মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক লাকি আক্তার ওরফে লাকি আহেমদকে সিলেট মহানগর যুব মহিলা লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় কেন্দ্রীয় যুব মহিলা লীগ এর জরুরী বৈঠকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে অভিযুক্ত লাকি আহমেদ এর বেপরোয়া চলাফেরা সহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ড এবং ব্ল্যাকমেইলের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সকলের সম্মতিতে লিখিত নোটিশের মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, আওয়ামীলীগে পদবী ব্যবহার করে কথিত লাকি আহমেদ সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন ও উক্ত পত্রিকার সাংবাদিকদের উপর মিথ্যা মামলা, হামলা ও হত্যার হুমকি দিয়ে নানা ভাবে হয়রানি করে আসছেন দীর্ঘ দিন ধরে। ব্ল্যাকমেইলার লাকির হয়রানি থেকে মুক্তি পেতে বিচার চেয়ে গতবছর ১২ অক্টোবর সিলেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত-১ এ একটি মামলা দায়ের করেন তিনি। উক্ত মামলায় ৬ ফেব্রুয়ারী আদালতে শুনানি শেষে আদালত ওয়ারেন্ট ইস্যু করলে লাকি কে গ্রেফতারের নির্দেশ দেন আদালত। 

গত বৃহস্পতিবার (০৮ ফেব্রয়ারী) রাতে সিলেট কতোয়ারী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নগরীর মুন্সিপাড়া ১০/আই গিয়াস উদ্দিন এর কলোনি থেকে অভিযুক্ত সিলেট যুব মহিলা লীগের পদ ব্যবহার কারী লাকি আহমেদ কে গ্রেফতার করেন। তাকে গ্রেফতারের পর সিলেট মহানগর যুব মহিলা লীগের কার্যকারি কমিটি জরুরী মিটিং ডাকেন এবং সম্পাদক ও সাংবাদিকদের হয়রানি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে বহিস্কার করেন।


প্রজন্মনিউজ২৪/এএন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: