লিটনকে নিয়ে মুখ খুললেন কোচ সালাউদ্দিন

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৩৫:৩১

লিটনকে নিয়ে মুখ খুললেন কোচ সালাউদ্দিন

অনলাইন ডেস্ক: চলমান বিপিএলে কুমিল্লার জার্সিতে কঠিন সময় পার করছেন লিটন দাস। বাইশ গজ ক্রিজে ব্যাট হাতে ধারবাহিক ব্যর্থ এই ওপেনার। ফলে নিশ্চিতভাবেই চাপে আছেন। সঙ্গে বাড়তি দায়িত্ব হিসেবে তার কাঁধে অধিনায়কত্ব। সবমিলিয়ে তার এমন বাজে সময়ে পাশে পাচ্ছেন দলটির প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে।

গতকাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সালাউদ্দিন বলেন, 'দলে ১৮-১৯ জন ছেলে আছে। সবাইকে একটা বিশ্বাস নিয়েই বেছে নিয়েছি। তারা হয়ত সময়মত ডেলিভারি করবে। দেখা যাক। মানসিক বাধা থাকে অনেক সময়। তারা বড় খেলোয়াড়, তারা জানে কীভাবে কামব্যাক করতে হবে।

লিগ পর্বের ৫ ম্যাচে দিয়েই ক্রিকেটারদের মাপতে নারাজ সালাউদ্দিন, 'টুর্নামেন্ট তো একদিনের না বা ৪ ম্যাচের খেলা না। টুর্নামেন্ট অনেক লম্বা। আমি কখনও এক দিন নিয়ে চিন্তা করি না। ছেলেটা রান করছে না কেন বা কেন সমস্যা হচ্ছে। আমি পুরো টুর্নামেন্ট চোখের সামনে রাখি। শুরুতে সবার উত্থান-পতন থাকবে।

দলের পরিকল্পনা অনুযায়ী খেলে সফল না হলেও খুশি কোচ। তিনি বলেন, 'যদি দলের পরিকল্পনা অনুযায়ী খেলে ব্যর্থও হয় আমি কখনও মন খারাপ করি না। যেমন আজকে লিটনের খেলা আমার খারাপ লাগেনি। পরিকল্পনা অনুযায়ী খেলেছে। দুর্ভাগ্য যে আউট হয়ে গেছে। আগের দিন আমার ভালো লাগেনি। দলের পরিকল্পনা অনুযায়ী খেললে রান আসতেও পারে, নাও আসতে পারে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ