ইউটিউবে সিলভার প্লে বাটন রিয়েলমির

প্রকাশিত: ৩০ জানুয়ারী, ২০২৪ ০৭:০৩:১৩

ইউটিউবে সিলভার প্লে বাটন রিয়েলমির

নিজস্ব প্রতিনিধি: তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বৈশ্বিক অনলাইন ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউব থেকে ‘সিলভার প্লে বাটন’ অর্জন করেছে।

গত ডিসেম্বর মাসে রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ পার হওয়ায় ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে এ স্বীকৃতি পেল স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

সকল নিয়ম-নীতি অনুসরণ করার মাধ্যমে কোনো ইউটিউব চ্যানেল যদি উল্লেখযোগ্য দর্শক সংখ্যা বৃদ্ধি করতে পারে, তবে ইউটিউব কর্তৃপক্ষ সেই চ্যানেলকে স্বীকৃতি প্রদান করে। একইভাবে, রিয়েলমি বাংলাদেশও সকল শর্ত পূরণ করায় এ স্বীকৃতি অর্জন করেছে।

আকর্ষণীয় বিষয়বস্তু, আনবক্সিং ভিডিও, লাইভ ইভেন্ট, চালু হতে যাওয়া নতুন ফোন সম্পর্কে ধারণা প্রদান এবং বিভিন্ন ধরনের স্মার্টফোনের পর্যালোচনা বা রিভিউ প্রদানের জন্য দর্শকদের কাছে পরিচিতি পেয়েছে রিয়েলমি বাংলাদেশ ইউটিউব চ্যানেলটি।

এ উল্লেখযোগ্য উপলক্ষটি রিয়েলমি’র জন্য একটি গুরুত্বপূর্ণ অর্জন। ইউটিউবের মাধ্যমে পাওয়া এ সাফল্য নিঃসন্দেহে রিয়েলমি টিমের জন্য আনন্দ ও সন্তুষ্টি বয়ে এনেছে।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর ড্যারেন ঝ্যাং বলেন, “নতুন বছরের শুরু থেকেই আমরা ‘মেক ইট রিয়েল’- স্লোগানকে সামনে রেখে আমাদের গ্রাহকদের আরও উন্নতমানের পণ্য ও সেবা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছি। ইউটিউব কর্তৃপক্ষের এ স্বীকৃতি নিশ্চিতভাবেই প্রতিজ্ঞা অনুযায়ী আমাদের আরও বেশি কিছু করতে অনুপ্রাণিত করবে। তাছাড়া, যারা ইউটিউবে আমাদের সমর্থন জুগিয়ে চলছেন, সে সকল দর্শকের প্রতিও আমরা কৃতজ্ঞ।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

বগুড়ায় ১৪ বছরের শিশু বস্তাবন্দি লাশের মূল রহস্য উদঘাটন গ্রেফতার ২

সিংড়ায় ভোরের দর্পণের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পিরোজপুরের নাজিরপুরে জমি-জমার বিরোধকে কেন্দ্র করে, পুলিশের এস আই সহ আহত-৪

খাঁটি রত্ন চিনতে ভুল করেন না কোচ সালাউদ্দিন

খলিলপুর প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিয়া-প্রতিযোগিতা অনুষ্ঠিত

নবাবগঞ্জে পিকনিকের বাস দূর্ঘটনায় আহত ৫৫

বড়ই-পেয়ারা দিয়ে ইফতার করুন, আঙুর-খেজুর লাগবে কেন?

বিয়ের জন্য মিলারকে যে উপহার দিল ফরচুন বরিশাল

গনিতের জটিল জটিল সমীকরণ সমাধান করবে যেই এপ

জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়ন করেছে সরকার: ভূমিমন্ত্রী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: