হাবিপ্রবি শিক্ষার্থী রিশাদ বাঁচতে চায়, সাহায্যের হাত বাড়িয়ে দিন

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২৩ ০৩:৪৭:৩০ || পরিবর্তিত: ২৩ নভেম্বর, ২০২৩ ০৩:৪৭:৩০

হাবিপ্রবি শিক্ষার্থী রিশাদ বাঁচতে চায়, সাহায্যের হাত বাড়িয়ে দিন

হাবিপ্রবি প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( হাবিপ্রবি ) ২০ ব্যাচের শিক্ষার্থী ওবায়দুল হক সানি (সিএসই) এবং ২১ ব্যাচের শিক্ষার্থী মো. রিশাদ হোসেন (অর্থনীতি) সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯ টায় দিনাজপুর সদরের গোপালগঞ্জের সন্নিকটে সড়ক দুর্ঘটনাটি শিকার হন রিশাত ও সানি। ঘটনাস্থলে উভয় শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলেন। সানি উন্নত চিকিৎসার জন্য বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে রিসাদ হোসেনকে গতকাল রাত সাড়ে দশটার দিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর ডক্টর্স ক্লিনিকে স্থানান্তর করা হয়েছে।

সড়ক দুর্ঘটনার পরপরই উভয় শিক্ষার্থীকে হাবিপ্রবির অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য এম. আব্দুর রহিম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে রিশাদ হোসেনকে রেফার্ড করা হয় জিয়া হার্ট ফাউন্ডেশনের আইসিইউতে।

জানা যায়, বন্ধুর জন্মদিনের কেনাকাটার জন্য রিশাদ বাইকে করে শহরে যায়। পরে ক্যাম্পাসে ফেরার সময় দুর্ঘটনার শিকার হন। রিশাদের বাড়ি জয়পুরহাটে এবং সানির বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। রিশাদ নিম্ন-মধ্যবিত্ত পরিবারের ছেলে। তার পরিবারের সাথে কথা বলে জানা যায়, রিশাদ পরিবারের বড় ছেলে। তার ছোট বোন এবং ভাইও রয়েছে। তার পরিবার সাধ্যমতো চিকিৎসার অর্থ যোগান দেওয়ার চেষ্টা করছে। কিন্তু বিপুল পরিমাণ অর্থ যোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব না।

জিয়া হার্ট ফাউন্ডেশনে উপস্থিত তার ক্যাম্পাসের সহপাঠী, সিনিয়র এবং জুনিয়রা আরও জানান, আইসিইউ খরচ সহ অন্যান্য উন্নত চিকিৎসার জন্য মোটা অঙ্কের অর্থের প্রয়োজন। সেজন্য তারা হাবিপ্রবির কল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থীসহ পুরো দেশের মানুষের কাছে আর্থিক সহায়তা ও রিশাদের জন্য দোয়া চেয়েছেন।

রিশাদের বিভাগের সিনিয়র রাইজুল ইসলাম তানভীর (অর্থনীতি ২০) বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য! বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থী সহ সারা দেশের মানুষ যেন এই কঠিন বিপদের দিনে অর্থ দিয়ে সাহায্য করে।

সহযোগিতা পাঠানোর ঠিকানা- 

বিকাশ: 01764367463 (পার্সোনাল)  

নগদ : 01764367463 (পার্সোনাল)

রকেট : 017643674632 (পার্সোনাল)


প্রজন্মনিউজ২৪/এসআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ