যশোর প্রেসক্লাব নির্বাচনে মনোনয়নপত্র জমা ২৭ জন

প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২৩ ০২:৫৪:৫৬

যশোর প্রেসক্লাব নির্বাচনে মনোনয়নপত্র জমা ২৭ জন

ইয়াসিন আরাফাত, যশোর প্রতিনিধি: যশোর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২৭ জন সদস্য মনোনয়নপত্র জমাদান করেছেন। বৃহস্পতিবার ১৬ নভেম্বর ছিল এই মনোনয়নপত্র জমা দেয়ার দিন। নির্বাচনে সভাপতি পদের বিপরীতে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তারা হলেন, বর্তমান কমিটির সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি ফকির শওকত ও ফারাজী আহমেদ সাইদ বুলবুল। সহ সভাপতি’র দু’টি পদের বিপরীতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৪জন। জমাদানকারীরা হলেন বর্তমান কমিটির সহসভাপতি ওহাবুজ্জামান ঝন্টু, শেখ দিনু আহমেদ, এম আইয়ুব ও শেখ আাব্দুল্লাহ হুসাইন। সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২জন। বর্তমান কমিটির সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমানের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন জুয়েল মৃধা।

যুগ্ম সম্পাদকের দু’টি পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলন, একই কমিটির নির্বাহী সদস্য এইচ এম জাহিদুল কবীর মিল্টন ও কাজী আশরাফুল আজাদ।

কোষাধ্যক্ষ পদে এবারও গতবারের দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীই প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন বর্তমান কমিটির কোষাধ্যক্ষ হাবিবুর রহমান রিপন এবং তার প্রতিদ্বন্দ্বী জাহিদ আহমেদ লিটন। দপ্তর সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২ জন। তারা হলেন বর্তমান কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তহীদ মনি ও আব্দুল কাদের। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মনিরুজ্জামান মুনির ও দেওয়ান মোর্শেদ আলম।

এছাড়া ৬ টি নির্বাহী সদস্য পদে ৯জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন বর্তমান কমিটির নির্বাহী সদস্য শহিদ জয়, শিকদার খালিদসহ অন্যরা হলেন মোকাদ্দেছুর রহমান রকি, এহসানউদ্দৌলা মিথুন, সাইফুর রহমান সাইফ, মোস্তফা রুহুল কুদ্দুস, আব্দুল ওয়াহাব মুকুল, সৈয়দ শাহাবুদ্দিন আলম ও সফিক সায়ীদ।

সদস্য পদে ৬ জন নির্বাচিত হবেন। আগামী ৩০ নভেম্বর প্রেসক্লাব যশোরের নির্বাচন। এ দিন সকাল ১০ থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। এর আগে ৩০ অক্টোবর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।


প্রজন্মনিউজ২৪/এসআই

এ সম্পর্কিত খবর

শরীয়তপুরে জামাতে নামাজ প্রতিযোগিতায় পুরস্কৃত হলেন ২৫ কিশোর

ইরাকে সমকামি সম্পর্কে জড়ালে ১৫ বছরের সাজা

জমকালো আয়োজনে সমাপ্ত হলো ক্লারিওন কল ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ পুরষ্কার বিতরণ

চরম গরমে ট্রাফিক পুলিশের মাথায় এসি লাগানো হেলমেট!

নিউইয়র্কে দুর্বৃত্তের গিুলিতে দুই বাংলাদেশি নিহত

পাকিস্তানের বেলুচিস্তানে ব্যাপক বৃষ্টি, ২২ জনের মৃত্যু

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে কুকি-চিনের ২ সন্ত্রাসী নিহত

আসতে পারে বিশ্বজুড়ে বোয়িং ড্রিমলাইনার না ওড়ানোর সিদ্ধান্ত 

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় ২ বিএনপি নেতা বহিষ্কার

বৃষ্টির জন্য বশেমুরবিপ্রবিতে ইসতিসকার নামাজ আদায়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ