গাইবান্ধায় আওয়ামীলীগের ব্যতিক্রম ধর্মী শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০২৩ ১২:০৯:০৫

গাইবান্ধায় আওয়ামীলীগের ব্যতিক্রম ধর্মী শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী ও সাদুল্লাপুরে আওয়ামীলীগের এক ব্যতিক্রম ধর্মী শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে পলাশবাড়ী উপজেলার জুনদহ বাজার থেকে এ শোভাযাত্রা শুরু হয়। ৬০টি মিনি বাস ও মোটরসাইকেলে যোগে দুই উপজেলার এক হাজার নেতাকর্মী এতে অংশ নেয়।

গাইবান্ধার (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মেজর অবঃ মোঃ  মফিজুল হক  সরকার এ শোভাযাত্রাটি আয়োজন করে। শোভাযাত্রাটি দুই উপজেলার গুরুত্বপূর্ন রাস্তা গুলো প্রদক্ষিন করেন এবং বিভিন্ন মোড়ে ও বাজার গুলোতে সরকারে নানা ধরনের উন্নয়ন তুলে ধরেন। 
এসময় মফিজুল হক সরকার বলেন, সরকারের ১৫ বছর ক্ষমতায় থেকে বিভিন্ন ধরনের উন্নয়ন করছেন। আরও অনেক উন্নয়ন চলমান রয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ যতদিন থাকবে উন্নয়নের ধারা ততদিন অব্যাহত থাকবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারন জনগনকে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

ব্যতিক্রম এই শোভা যাত্রাটি সাধারন জনগনের মধ্যে বেশ সাড়া পড়ছে। শোভাযাত্রার গাড়ি বহনের দিকে মানুষ হাত নাড়িয়ে সমর্থন  করতেও দেখা গেছে। পরে বিকাল সাড়ে পাঁচটার দিকে এই শোভাযাত্রাটি পূর্ণরায় জুনদহ বাজারে এসে এক সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।


প্রজন্মনিউজ২৪/এএএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ