শাহবাগ থেকে বিএনপি বিরোধী বিলবোর্ড অপসারণ ছাত্রদলের

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২৩ ১১:৪৫:৫৩

শাহবাগ থেকে বিএনপি বিরোধী বিলবোর্ড অপসারণ ছাত্রদলের

ঢাবি প্রতিবেদক : রাজধানীর শাহবাগ মোড় থেকে একটি বিলবোর্ডকে বিএনপির বিরুদ্ধে অপপ্রচার আখ্যা দিয়ে সেটি তাৎক্ষণিক অপসারণ করেছে ছাত্রদলের নেতারা। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রবেশ মুখে ‘পৈশাচিক বিএনপির বাংলাদেশ ২০০১-২০০৬; এমন ভয়াল সময় যেন আর ফিরে না আসে’ স্লোগানের ব্যানারটি ছিঁড়ে পদদলিত করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শরীফ প্রধান শুভ, ঢাবি শাখা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তারেক হাসান মামুন, আমান উল্লাহ আমান, বিজয় একাত্তর হল শাখা ছাত্রদলের সহ-সভাপতি আলমগীর হোসাইন আলম, দপ্তর সম্পাদক সাকিব বিশ্বাস, জসিমউদ্দিন হল শাখা ছাত্রদলের কর্মী সিফাত ইবনে আমিন, তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মিনহাজুল আবেদিন, মো. তোফাজ্জল হোসেন, হাতিরঝিল থানা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নাজমুল হাসান মিরাজ, বনানী থানা ছাত্রদলের সহ-সভাপতি লুৎফর রহমান বাবর প্রমুখ।

সেখানে এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বিএনপি গণমানুষের দল। বাংলাদেশের জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে গণআন্দোলন চলছে তা সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগের অপপ্রচার দিয়ে বাধাগ্রস্ত করা যাবে না।

তিনি বলেন, যেখানে অপপ্রচার হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। বাংলাদেশের প্রাণ তারেক রহমান। আগামীর রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীতে আধুনিক, সমৃদ্ধশালী দেশ হিসেবে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াবে।

প্রজন্মনিউজ২৪/এএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ