গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ দালাল কে করলো জরিমানা

প্রকাশিত: ২৫ মে, ২০২৩ ১০:৩০:২০

গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ দালাল কে করলো জরিমানা

জেলা প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে, ৭ দালালকে আটক করেন।  

বুধবার (২৪ মে) দুপুরে এই ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ইয়াসিন খন্দকার এসময় ৭ জনকে আটক করে। মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(১) ধারায় তাদের ১৬ হাজার টাকা জরিমানা করেন।

আটককৃত কনিকা(২৫),সুমি(২৫),নৈওশাদ (৩২), মামুন(৩৫), শুর্ব্রত কুমার(৩২), নজরুল ইসলাম(৩৫), বেলাল(৩৫)কে গফরগাঁও থানা পুলিশে হস্তান্তর করা হয় । পরে বিকালে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গফরগাঁও থানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃতদের মধ্যে মামুনকে ১০হাজার টাকা ও বেলালকে ৫ হাজার টাকা এবং বাকী ৫জনকে ২শত টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া ভবিষ্যতে এমন কাজ করবেন না এই মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ইয়াসিন খন্দকার জানান, গ্রাম থেকে আসা রোগীদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ভুলিয়ে-ভালিয়ে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায় দালালরা। বিনিময়ে ওই সব ডায়াগনস্টিক সেন্টার থেকে কমিশন পেয়ে থাকে তারা। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে হবে।


প্রজন্মনিউজ২৪/এমএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: