বাড়িতে ঢুকে কিশরীকে ধর্ষণ

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২২ ০৭:০০:০০ || পরিবর্তিত: ২৪ নভেম্বর, ২০২২ ০৭:০০:০০

বাড়িতে ঢুকে কিশরীকে ধর্ষণ

আজিজার রহমান দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভূক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করে। মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার সাতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পরেরদিন বুধবার (২৩ নভেম্বর) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে কিশোরীর মা। মামলায় দুজন যুবকের নাম উল্লেখ করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির।

পরিবার সূত্রে জানা যায়, ‘মঙ্গলবার দিনে ভূক্তভোগী ওই কিশোরীর বাবা-মা তার নানী বাড়িতে বেড়াতে যায় এবং সেখানে রাত্রী যাপন করে। ওই কিশোরী বাড়িতে সেদিন একাই ছিলো।

রাত আনুমানিক দেড়টার সময় স্থানীয় দুজন তার ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করে এবং জরুরী কথা আছে, এমন কথা বলে দরজা খুলতে অনুরোধ করে। তাদের পরিচয় নিশ্চিত হয়ে ওই কিশোরী ঘরের দরজা খুলে বাহিরে আসে। তখন এই দুজন যুবক বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘরে প্রবেশ করে। এরপর দুজনের মধ্যে একজন যুবক তাকে ধর্ষণ করে এবং কিছু সময় পর তারা দুজনে পলিয়ে যায়। ঘটনার পরপরেই ভূক্তভোগী ওই কিশোরী তার বাবা-মাকে সবকিছু জানায়।

ওসি আবু হাসান কবির বলেন, ‘কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছে। আসামীদেরকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার পরপরই তারা গাঁ ঢাকা দিয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে আমরা বিভিন্ন ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। এক্ষেত্রে প্রযুক্তির সহযোগীতা নেওয়া হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে আমরা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হবো।


প্রজন্মনিউজ২৪/এ কে

এ সম্পর্কিত খবর

বেইলি রোডে অগ্নিকাণ্ডে এক পরিবারের ৫ জনের মৃত্যু

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ ,যুবকের যাবজ্জীবন

পুলিশ কনস্টেবলের বাড়িতে ৩ দিন ধরে প্রেমিকার অনশন!

মালয়েশিয়ায় গাড়ি চাপায় নড়িয়ার যুবকের মৃত্যু, পরিবারে শোকের ছায়া

ধুনটে গাঁজা সহ গ্রেপ্তার ২

যেখানে রচিত হয় হাজারো শিক্ষার্থীর সাফল্য

পুলিশ বাহিনীকে মানুষের সেবায় আমরা গড়ে তুলছি: প্রধানমন্ত্রী

ইউরোপ প্রবাসী ছেলেদের হাতে আ'লীগ নেতা ও শিল্পপতি বাবা রক্তাক্ত!

শিক্ষাগত যোগ্যতার প্রশ্ন, বিএ পাশ করে দেখালেন ভ্যানচালক

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ