পবিপ্রবিতে ভিএসএ’র বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

প্রকাশিত: ২৫ জুন, ২০২২ ০৯:৫০:১৪

পবিপ্রবিতে ভিএসএ’র বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি প্রতিনিধিঃ শুক্রবার (২৪ জুন) পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ভেটেরিনারি স্টুডেন্টস’ এ্যাসোসিয়েশন (ভিএসএ) এর পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

শিক্ষকবৃন্দ, সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতির মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির পর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় প্রফেসর ড. মো. আহসানুর রেজা বলেন, পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বৃক্ষরোপণ এবং সুস্বাস্থ্যের ভারসাম্যে খেলাধুলা দুটোই মানসিক প্রশান্তিতে অত্যন্ত প্রয়োজন বলে মত প্রকাশ করেন। পাশাপাশি এরকম একটি সময়োপযোগী কর্মসূচি গ্রহণ করায় সংগঠনের নেতৃবৃন্দ, আয়োজক ও উপস্থিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া সহকারী প্রক্টর ড. রিপণ চন্দ্র পাল বৃক্ষরোপণ কর্মসূচির প্রশংসা করেন এবং খেলোয়াড়দেরকে সুশৃঙ্খলভাবে পুরো টুর্নামেন্টে খেলার আহ্বান জানান।

পুরো আয়োজনে সঞ্চালনা করেন ভিএসএ’র সাধারণ সম্পাদক মোঃ জাফরুল হাসান শুভ। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে ভিএসএ’র সহ-সভাপতি মোঃ নাহিদ হোসেন সকলের প্রতি সাংগঠনিক সহযোগিতার আহ্বান জানিয়ে আনুষ্ঠানিকভাবে রেফারীদের নাম প্রকাশের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের আয়োজনে শিক্ষার্থীদের মধ্যে যথেষ্ট উচ্ছ্বাস ও উদ্দীপনা দেখা যায়।

বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনে উপস্থিত ছিলেন ভেটেরিনারি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন (ভিএসএ) এর সভাপতি ও এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মো. আহসানুর রেজা, ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আলী আজগর, প্রফেসর ড. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান চৌধুরী। এছাড়াও আরো উপস্থিত ছিলেন অত্র অনুষদের সহকারী প্রক্টর, সহযোগী অধ্যাপক ড.রিপন চন্দ্র পাল এবং সহকারী অধ্যাপক ডা.মোস্তাফিজুর রহমান রানা।

পবিপ্রবির ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিসিপ্লিনের সকল শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেন। সুন্দর ও সুশৃঙ্খলভাবে  টুর্নামেন্ট সম্পন্ন হবে বলে আয়োজকগণ প্রত্যাশা করছেন।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ