কোকের বিজ্ঞাপনের জন্য ক্ষমা চাইলেন শিমুল

প্রকাশিত: ১১ জুন, ২০২৪ ১১:১০:০৪

কোকের বিজ্ঞাপনের জন্য ক্ষমা চাইলেন শিমুল

নিজস্ব প্রতিনিধি: কোকাকোলা বাংলাদেশের একটি বিজ্ঞাপন নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। এদিকে সারাদেশে সাধারণ জনগণ কোকাকোলা বয়কটের পাশাপাশি  অভিনয়শিল্পীদের বয়কটের হুমকি দিয়েছেন। বিতর্কিত বিজ্ঞাপনটিতে মডেল হিসেছে অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবনের পাশাপাশি শিমুল শর্মা। বয়কটের হুমকির পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট করে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন শিমুল শর্মা।

১১ জুন সকালে শিমুল শর্মা তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেছেন। এ অভিনেতা বলেন, আমি মাত্র আমার জীবনের পথচলা শুরু করেছি, আমার এই পথচলায় ভুল ত্রুটি ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন এবং আমাকে ভবিষ্যতে একজন বিবেকবান শিল্পী হয়ে ওঠার জন্য শুভ কামনায় রাখবেন। ধন্যবাদ সবাইকে।

শিমুল পোস্টে উল্লেখ করেছেন, আমি আর ভবিষ্যতে কোন কাজে অভিনয় করতে গেলে অবশ্যই আমাদের দেশের মূল্যবোধ, মানবাধিকার, মানুষের মনোভাবকে যথেষ্ট সম্মান দিয়ে বিবেচনা করে তারপর কাজ করবো।
শিমুল শর্মা বলেন, আমি শিমুল শর্মা যদিও পরিচয় দেবার মত একজন অভিনেতা এখনো হয়ে উঠতে পারিনি কারণ একজন অভিনেতা হবার জন্য যে অধ্যবসায় এবং দূরদর্শিতা দরকার সেটা এখনো আমার হয়ে উঠেনি, আমি চেষ্টা করছি মাত্র। তাই হয়ত না বুঝে করা আমার কাজ আজ আমার দর্শক, তথা আমার পরিবার ও দেশের মানুষকে কষ্ট দিয়েছে।

এর আগে এ অভিনেতা জানান, বাংলাদেশে কোক নিয়ে প্রোপাগান্ডামূলক একটি তথ্য ছড়িয়ে আছে। কোনো প্রোডাক্টকে যদি ধর্মীয় মোড়কে মুড়িয়ে ফেলা হয়, তাহলে কিছু করার নেয়। সবার নিজেদের জায়গা থেকে স্টেটমেন্ট দিতে পারে। সেই জায়গা থেকে কোকাকোলা বিজ্ঞাপনটি বানিয়েছে। 

কোকাকোলার বিতর্কিত বিজ্ঞাপনটি বয়কটের ডাক দেওয়ার পরে শিমুল শর্মা তার ফেসবুক পেজ ডিএক্টিভেট করে রেখেছিলেন। এরপর আজ (১১ জুন) সকালে পেজ পাবলিশ করে বিজ্ঞাপনে বিষয়ে পোস্ট করেছেন। উল্লেখ্য, জনপ্রিয় ইউটিউব ভিত্তিক নাটক ব্যাচেলর পয়েন্ট। নোয়াখালীর শিমুল নামের একটি চরিত্র অভিনয় করে দর্শকমহলে সাড়া ফেলেছেন শিমুল শর্মা।


 প্রজন্মনিউজ২৪/আরাফাত হোসেন 

এ সম্পর্কিত খবর

কাশ্মীরে সশস্ত্র হামলা সামলাতে কড়া নির্দেশ মোদির

তিস্তার পানি হুহু করে বাড়ছে, আতঙ্কে নদীপাড়ের মানুষ

আগামীকাল থেকে খুলছে বেনজীরের সাভানা পার্ক

বগুড়ায় এবার গরুর বাজার মন্দা, মাঝারি আকারের চাহিদা বেশি

যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়া ‘শেষ’ করতে চাওয়ার ঘোষণার মধ্যে মারাত্মক যুদ্ধ পরিস্থিতিতে ফিলিস্তিনি ভূখন্ড কাঁপছে

আর্জেন্টিনায় প্রেসিডেন্ট হাভিয়ার মিলেইর প্রস্তাবিত অর্থনৈতিক সংস্কারের প্রতিবাদে রাজপথে তীব্র বিক্ষোভ চলছে

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত

প্রেসিডেন্টের সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

এমপি আনার হত্যা মামলায় ৮ দিনের রিমান্ডে মিন্টু

এবার ইসরায়েলকে কান্নার প্রস্ততি নিতে বললো হিজবুল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ