ধুনটে কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিত: ১০ জুন, ২০২৪ ১১:২৫:৩৩ || পরিবর্তিত: ১০ জুন, ২০২৪ ১১:২৫:৩৩

ধুনটে কিশোরের লাশ উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় সিজান বাবু (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সিজান বাবু জোড় শিমুল উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তার পিতার নাম রফিকুল ইসলাম।রোববার (৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের সুতানারা নামক পাথারে এ ঘটনা ঘটে। নিহত সিজান বাবু ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের হাটিয়ার পাড়া গ্রামের বাসিন্দা।

কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুজ্জামান রাসেল বলেন, ধুনটের চিকাশী ও সারিয়াকান্দির কামালপুর গ্রাম পাশাপাশি লাগোয়া। যে ছেলে খুন হয়েছে সে ধুনট উপজেলার। তারা কমপক্ষে তিনজন সেই স্থানে কথাকাটির একপর্যায়ে এ হত্যাকাণ্ড ঘটায়। পরে জিসানের মরদেহ রেখে পালিয়ে যায় তারা। ঘটনা সূত্রে জানা যায়, নিহত সিজান রবিবার রাত ৮টার দিকে তার বন্ধু আলিফের সাথে বাসা থেকে বের হয়ে আরেক বন্ধু রাসেলের সাথে মিলিত হয়। আলিফ (১৪) একই গ্রামের জয়নাল মন্ডলের ছেলে এবং রাসেল (১৫) জোড়শিমুল এলাকার ভুট্টু মিয়ার ছেলে। মিলিত হওয়ার এক পর্যায়ে তাদের মাঝে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সিজানের বন্ধু রাসেল ধারালো ছুড়ি দিয়ে গলায় আঘাত এবং এলোপাথাড়ি কোপাতে থাকে ও মাথায় সজোড়ে আঘাত করে। এরপর সে আলিফকেও হত্যার উদ্দেশ্যে আক্রমন করে। এসময় আলিফ পালিয়ে যায় এবং বাসায় গিয়ে পরিবারের সদস্যদের জানান। পরিবারের সদস্যরা নিহত সিজানের পরিবারকে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিজান বাবুর মরদেহ উদ্ধার করে।ঘটনার পরপর থেকেই ঘাতক রাসেল পলাতক এবং আলিফকে পুলিশ আটক করেছে।

এসব তথ্য নিশ্চিত করেছে ধুনট থানার ওসি সৈকত হাসান।তিনি আরো বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি এবং আলিফকে জিজ্ঞাসাবাদ করে আমরা আইনগত ব্যবস্থা নিবো।


প্রজন্মনিউজ২৪/ ইমি
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ