‘কুরুলুস উসমান’র জনপ্রিয় নায়ক বুরাক এখন ঢাকায়

প্রকাশিত: ২৫ মে, ২০২৪ ০১:১৯:২১

‘কুরুলুস উসমান’র জনপ্রিয় নায়ক বুরাক এখন ঢাকায়

প্রজন্ম অনলাইন: ঢাকায় অবস্থান করছেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল ‘কুরুলুস উসমান’র নায়ক বুরাক অ্যাজিভিট। গতকাল শুক্রবার (২৪ মে) ঢাকায় পৌঁছেন এই অভিনেতা। রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন তিনি।

ঢাকায় পৌঁছানোর আগে গত ২৩ মে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতা নিজেই জানান, ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

ভক্তদের সঙ্গে কোথায় দেখা করবেন এ বিষয়েও শনিবার (২৫ মে) ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করে তিনি বলেন, ‘ আমি আগামী ২৬ মে গুলশান ১ নম্বরে সিঙ্গারের বেকো স্টোরে থাকব। আপনাদের সঙ্গে দেখা হবে।’ 

বাংলায় ডাবিংকৃত তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক কুরুলুস উসমানের মাধ্যমে বাংলাদেশের দর্শকের কাছে তুমুল জনপ্রিয়তা পান বুরাক অ্যাজিভিট। এ ছাড়া সুলতান সুলেমানেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। অভিনেতা হিসেবে বুরাক শুধু তুরস্কেই জনপ্রিয় নন। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজড় কেড়েছেন তিনি।

লাল-সবুজের দেশে নিজের জনপ্রিয়তার কথা ভালো করেই জানেন বুরাক। সেই ভালোবাসার টানে এ দেশে ছুটে এসেছেন তিনি। ২৪ মে তাকে বহনকারী বিমানটি ঢাকার মাটি স্পর্শ করে।

জানা গেছে, এই হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন বুরাক। একটি বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন তিনি। আগামী ২৬ মে বাংলাদেশে ভক্তদের সঙ্গে দেখা করবেন বলে জানা গেছে। 


প্রজন্মনিউজ২৪/মুশ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ